ঢাবির ৭ কলেজে স্নাতক সম্মান ভর্তি কার্যক্রমে বিজ্ঞান ইউনিটে কলেজ ও বিষয় বন্টনের ফলাফল প্রকাশিত

ঢাবির ৭ কলেজে স্নাতক সন্মান ভর্তি কার্যক্রমে বিজ্ঞান ইউনিটে কলেজ ও বিষয় বন্টনের ফলাফল প্রকাশিত। কলেজে ভর্তির “SIF FORM” পূরণ ও ভর্তির টাকা জমা দেয়ার জন্য আগ্রহী কলেজ ও বিষয়ে মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের আহবান জানানো হচ্ছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারী ৭টি কলেজের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির কোটা ব্যতীত (কোটায় আবেদনকারী শিক্ষার্থীদের বিষয় বন্টন প্রক্রিয়াধীন থাকায় পরবর্তীতে প্রকাশ করা হবে) শিক্ষার্থীদের পছন্দক্রম অনুযায়ী কলেজ ও বিভাগ মনোনয়ন দেওয়া হলো।

ঢাবির ৭ কলেজে স্নাতক সন্মান ভর্তি কার্যক্রমে বিজ্ঞান ইউনিটে কলেজ ও বিষয় বন্টনের ফলাফল সম্পর্কিত বিজ্ঞপ্তি

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!সাথে আছে আরো অ্যাপ অফার: - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

মনোনীত শিক্ষার্থীদেরকে আগামী ১০/০১/২০১৯ তারিখের মধ্যে ওয়েবসাইটে লগইন করে । ফর্ম পূরণ এবং সংশ্লিষ্ট কলেজের পে-ইনসিপ ডাউনলোড করে অথবা মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ব্যতীত যেকোনো অনলাইন শাখায় নির্ধারিত ফিস জমা দিতে হবে। অতঃপর ভর্তি পরীক্ষার প্রবেশপত্রসহ ফিস জমাদানের পে-ইন সিপের কপি নিয়ে সংশ্লিষ্ট কলেজে যোগাযোগ করে ১০/০১/২০১৮ তারিখের মধ্যে নিজ দায়িত্বে ভর্তির কার্যক্রম সম্পন্ন করতে হবে।

নির্ধারিত সময়সীমার মধ্যে ভর্তির কার্যক্রম সম্পন্ন করতে ব্যর্থ হলে ভর্তির মনোনয়ন বাতিল বলে গণ্য হবে।

বিষয় বন্টনের ফলাফল দেখতে http://7collegedu.com/ ক্লিক করুন

সংশ্লিষ্ট কলেজ থেকে ভর্তির ফর্ম সংগ্রহপূর্বক ভর্তির ফর্মের সঙ্গে যেসব জমা দিতে হবে:

(ক) সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি
(খ) সর্বশেষ যে শিক্ষা প্রতিষ্ঠান থেকে উত্তীর্ণ হয়েছে সেই প্রতিষ্ঠান প্রধানের প্রসংশাপত্র,
(গ) ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের কপি
(ঘ) এস.এসসি. এবং এইচএস.সি. পরীক্ষার মূল গ্রেডশীট জমা দিতে হবে।

Related Content
DailyResultBD এর শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel