জাতীয় বিশ্ববিদ্যালয়রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ সিজিপিএ রেজাল্ট ২০২৪ প্রকাশ NU Honours 4th Year CGPA Result

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ সিজিপিএ রেজাল্ট ২০২৪ প্রকাশ করা হয়েছে NU Honours 4th Year CGPA Result। জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স চতুর্থ বর্ষ (২০১৬-২০১৭ সেশন) যাদের ২য় ও ৩য় বর্ষে ইমপ্রুভমেন্ট ছিলো তাদের CGPA রেজাল্ট আপডেট করা হয়েছে।

২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সমন্বিত (অনার্স ১ম বর্ষ, ২য় বর্ষ, ৩য় বর্ষ এবং ৪র্থ বর্ষ) CGPA/ চূড়ান্ত ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি। ২০২৪ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সমন্বিত ফলাফল (CGPA) প্রকাশ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স সিজিপিএ রেজাল্ট দেখবেন যেভাবেঃ

২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সমন্বিত ফলাফল (CGPA) প্রকাশ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি।

২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সমন্বিত (অনার্স ১ম বর্ষ, ২য় বর্ষ, ৩য় বর্ষ এবং ৪র্থ বর্ষ) CGPA/ চূড়ান্ত ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স সিজিপিএ রেজাল্ট দেখবেন যেভাবেঃ
জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট সংক্রান্ত nu.ac.bd/results ওয়েবসাইটে প্রবেশ করুন।
NU Honours → Consolidated অপশনে ক্লিক করে আপনার অনার্স ৪র্থ বর্ষের রোল ও রেজিষ্ট্রেশন নাম্বার,

স্নাতক পরীক্ষার সাল ২০২০ দিয়ে পূরন করুন।
Enter the code above here লেখার নিচে বক্সে উপরের বক্সে উল্লেখিত কোড লিখুন।
Search result বাটনে ক্লিক করুন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group