জাতীয় বিশ্ববিদ্যালয়রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল ২০২৪ Honours 3rd year Result

অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল ২০২৪ National University Honours 3rd Year Exam Result 2024 Download. NU Honours 3rd Year Result 2022 জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৩ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) ফলাফল বুধবার প্রকাশ করা হয়েছে। অনার্স ৩য় বর্ষের পাসের হার ৯০ দশমিক ৬৬ শতাংশ।

NU অনার্স ৩য় বর্ষের পরীক্ষার রেজাল্ট ২০২৪ Download

২০২১ সালের অনার্স ৩য় বর্ষ(২০১৮-১৯) পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট 

অনার্স ৩য় বর্ষের পরীক্ষায় ৩১টি অনার্স বিষয়ে ৮৫০টি কলেজের মোট ৪ লাখ ৪৪ হাজার ৭৩৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রকাশিত ফলাফল অনুযায়ী ২ লাখ ৩৭ হাজার ১২৭ জন তৃতীয় বর্ষে প্রোমোটেড হয়েছে।পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন ও কলেজওয়ারী ফলাফল www.nu.ac.bd/results ওয়েবসাইট থেকে জানা যাবে। ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযােগ থাকলে অনার্স ৩য় বর্ষের  ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে। এরপর আর কোন আপত্তি/অভিযােগ গ্রহণযােগ্য হবে না।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল ২০২৪ Honours 3rd year Result

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল ২০২২

অনার্স ৩য় বর্ষ ফলাফল ২০২২ দেখবেন যেভাবে?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সন্ধ্যা ৭টা থেকে এসএমএস’র মাধ্যমে যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu <space> h3 <space> Roll No লিখে ১৬২২২ নম্বরে সেন্ড করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.results.nu.ac.bd ও www.nubd.info থেকে অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফল জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় সিজিপিএ ক্যালকুলেটর দিয়ে অনলাইনে হিসেব করুন আপনি কত জিপিএ পেয়েছেন? NU CGPA Calculator Link Online

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বুধবার অনার্স ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এ পরীক্ষায় সারা দেশে মোট ১৩ হাজার ২৯৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে উত্তীর্ণ হয়েছে ১০ হাজার ১১৭ জন। পাসের হার ৭৬ দশমিক ৩ শতাংশ।

গাজীপুরঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। রোববার (৭ আগস্ট) অনার্স ৩য় বর্ষ রেজাল্ট ২০২২ প্রকাশ করা হয়।
সারাদেশে ৩১১টি কেন্দ্রে মোট ৩১টি অনার্স বিষয়ে ৭৯৭টি কলেজের ৩ লাখ ৪০ হাজার ৫১৯ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষায় গড় প্রমোশনের হার ৯৪ দশমিক ৭৪ শতাংশ।
রোববার সন্ধ্যা ৭টা থেকে এসএমএসের মাধ্যমে যেকোনো মোবাইলের মেসেজ অপশনে গিয়ে nu<space>h3<space>Roll No লিখে ১৬২২২ নম্বরে সেন্ড করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফল জানা যাবে।
– জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group