রেজাল্ট

এইচএসসি পরীক্ষা 2024 Result Online Download

এইচএসসি পরীক্ষা 2024 Result Online Download। ধেয়ে আসা ঘূর্ণিঝড় ফনির কারণে চলমান উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও HSC সমমানের ৪ মের পরীক্ষা পিছিয়ে দেয়া হযেছে। ওই দিনের সব পরীক্ষা ১৪ মে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার আন্তঃশিক্ষাবোর্ড সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক এ তথ্য ডেইলি রেজাল্ট বিডিকে নিশ্চিত করেন।

এইচএসসি পরীক্ষা 2024 Result Online Download

এইচএসসি পরীক্ষা 2023 Result Online Download

ঘূর্ণিঝড় ফনির কারণে পেছাল এইচএসসি পরীক্ষা

আরো পড়ুন- এসএসসি পরিক্ষার রেজাল্ট ২০২০

তিনি জানান, ৪ মের সকালের পরীক্ষাগুলো ১৪ মে সকালে এবং বিকালের পরীক্ষা ওই দিন বিকfলে নেয়া হবে।
এইচএসসিতে ৪ মে সকালে উচ্চতর গণিত প্রথম পত্র এবং ইসলাম শিক্ষা প্রথম পত্রের পরীক্ষা ছিল। আর বিকালে ছিল গার্হস্থ্য বিজ্ঞান প্রথম পত্রের পরীক্ষা।

এ ছাড়া আলিমে ৪ মে জীববিজ্ঞান প্রথম পত্রের (তত্ত্বীয়) সূচি নির্ধারিত ছিল।
প্রসঙ্গত প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় ফনি ধেয়ে আসছে। এটি শুক্রবার বাংলাদেশে আঘাত হানতে পারে। ফনির সবচেয়ে ঝুঁকিতে রয়েছে উপকূলীয় অঞ্চল। এ জন্য উপকূলের ১৯ জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের ছুটি বাতিল করা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group