জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষনের আবেদন ও ফলাফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়েছে। অনলাইনে এই অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন 2019 করতে হবে।

আবেদনের সময়সীমাঃ অনলাইনে তারিখ ১৪/০২/২০১৯ সকাল ১০ টা থেকে ০৫/০৩/২০১৮ তারিখ দুপুর ২ টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি তারিখ বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাঙ্কে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

বিদ্রঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেগুলেশন অনুসারে পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের কোন সুযোগ নেই।

এক্ষেত্রে নম্বর গণনায় কোন ভুল হয়েছে কিনা শুধু সেটা যাচাই করা হয়ে থাকে।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ এর ফলাফল যথাসময়ে প্রকাশ করা হবে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।প্রকাশিত ফলাফল পাবেন এই লিংকে

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে বিজ্ঞপ্তি

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন

নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফরম পূরণ করা, Pay slip ডাউনলোড করা এবং টাকা জমা দেয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা প্রদান করা হলে এবং পরবর্তীতে যে কোন প্রকার উভৃত জটিলতার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

উল্লেখ্য, ফলাফল

পুনঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতি কোর্স ৮০০/- (আটশত) টাকা।
বিঃ দ্ৰঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd থেকে Services গিয়ে সোনালী সেবা পে-ক্লিপ ক্লিক করুন। তারপর Student fee থেকে Rescruitning fee সিলেক্ট করুন।

ফলাফল পুনঃনিরীক্ষণ এর নিয়ম জানতে ক্লিক করুন

২০১৮ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল দেখুন এই লিংকে

২০১৮ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন প্রসঙ্গে।

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, ২০১৮ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার প্রকাশিত ফলাফলের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আগামী ১৪/০২/২০১৯ তারিখ বৃহস্পতিবার সকাল ১০:০০ টা। থেকে ০৫/০৩/২০১৯ তারিখ মঙ্গলবার দুপুর ০২:০০টা পর্যন্ত On line এ আবেদন করা যাবে এবং ০৭/০৩/২০১৯ তারিখ বৃহস্পতিবার বিকাল ০৪:০০টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

পরীক্ষার্থী নিজেই www.nu.ac.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলোড করতে পারবে। Pay slip-এ সংশ্লিষ্ট । খাতের সঞ্চয়ী হিসাব নম্বর
০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ
সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্রকোড যথাযথভাবে পূরণ করতে হবে।

উল্লেখ্য, ফলাফল পুনঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতি পত্র ৮০০/- (আটশত) টাকা।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services Option-এ গিয়ে সোনালী সেবা পেক্লিপ এ ক্লিক করবেন। তারপর Student fee থেকে Rescruitning fee সিলেক্ট করবেন ।

বিঃ দ্ৰঃ আবেদনের সময় সঠিকভাবে মোবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে।

Related Content