এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পরীক্ষার ফলাফল 2022 প্রকাশ NU Degree Result

NU Degree Result 2023 জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পরীক্ষার ফলাফল 2022 প্রকাশ করা হয়েছে। ২০২১ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল ২৮/০৩/২০২২ তারিখ প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থীর বা সংশ্লিষ্ট কারো কোন আপত্তি/অভিযোগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে স্ব-স্ব কলেজের মাধ্যমে পরীক্ষা নিয়ন্ত্রক, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবর আবেদন করতে হবে। উক্ত সময়ের পর কোন অভিযোগ কোনভাবে গ্রহণ করা হবে না। ফলাফল দেখার লিংক ও পদ্ধতি নিচে দেয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পরীক্ষার ফলাফল ২০২২ NU Degree Result

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল ২০১৮
National University Degree Pass and Certificate Course (Old Syllabus) Exam Result 2018

রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুনঃ http://www.nu.ac.bd/results

মোবাইলে ডিগ্রি ফলাফল জানার নিয়ম

NU<space>DEG<space>Roll লিখে 16222 নম্বরে Send করে ফলাফল নিতে পারবেন যেকোন মোবাইল থেকে।

https://youtu.be/BArhrmC9DwY

সারাদেশের ১ হাজার ১১৯৪ টি কলেজের মোট ৮ হাজার ৪২৬ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্সে উত্তীর্ণের হার ৬৫ দশমিক ৭৮ শতাংশ। ২০১৭ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষা ২৪ নভেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হয়ে তত্ত্বীয় বিষয়সমূহের পরীক্ষা ১২-০২-২০২৩ তারিখে শেষ হয়।

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষা ২০১৮ এর ফলাফল পুনঃনিরীক্ষণ প্রক্রিয়া ০৫ অক্টোবর সকাল ১০টা থেকে শুরু হয়ে ০৫ নভেম্বর ২০২০ তারিখ দুপুর ২টা পর্যন্ত অনলাইনে চলমান থাকবে।

প্রেস বিজ্ঞপ্তিঃ ২০২২ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) পরীক্ষার ফলাফল প্রকাশ। ২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি। National University Degree Pass and Certificate Course (Old Syllabus) Exam Result 2022.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group