এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল 2024 যেভাবে জানবেন NU Honours 2nd Year Result

অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল 2024 যেভাবে জানবেন How To know National University Honours 2nd Year Result? NU Honours 2nd Year Result 2023 আজকে আলোচনা করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ করা হচ্ছে আজ সন্ধ্যায়।

NU অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ

এই পরীক্ষায় ৩১টি অনার্স বিষয়ে সারাদেশে ৭৯৭টি কলেজের চার লাখ ৩০ হাজার ২৬৯ জন পরীক্ষার্থী মোট ২৯৮টি কেন্দ্রে অংশগ্রহণ করেছিল। অনার্স ২য় বর্ষ পরীক্ষায় পাশের হার ৯২.৬৬%। পরীক্ষায় ফেলের হার ৭.৩৪%।অনার্স ২য় বর্ষের ২,৩৭,১২৭ জন শিক্ষার্থী ৩য় বর্ষে Promoted হয়েছে।

২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি। NU Honours 2nd year Result publish date 2nd 6 July 2022

অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল 2024 যেভাবে জানবেন NU Honours 2nd Year Result

অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল 2023 যেভাবে জানবেন NU Honours 2nd Year Result

অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল 2022 যেভাবে জানবেন

অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল 2022 যেভাবে জানবেন

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রেজাল্ট 2024 যেভাবে জানবেন

SMS এর মাধ্যমে বুধবার সন্ধ্যা ৬টা থেকে যেকোনো মোবাইলের মেসেজ অপশনে গিয়ে nu<space>h2<space> Roll No লিখে 16222 নম্বরে Send করলে প্রকাশিত ফলাফল জানা যাবে। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/results এবং www.nubd.info থেকে ফলাফল জানা যাবে।

বুধবার বিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম এসব স্নাতক (সম্মান) রেজাল্ট প্রকাশ সংক্রান্ত তথ্য নিশ্চিত করেছেন। How To know National University NU Honours 2nd Year Result 2022 online and Mobile SMS.

২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি আজকে প্রকাশিত হয়েছে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

বুধবার এ ফলাফল বিকেল ৪টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd/results অথবা www.nubd.info/results) পাওয়া যাবে।

আজ বুধবার (৬ জুলাই ২০২২) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তর থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

NU Honours 2nd Year Exam ফলাফল পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট ( www.nubd.info এবং www.nu.ac.bd/results) থেকে।

মোবাইলের মাধ্যমে Honours 2nd Year Exam ফলাফল দেখতে মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুন NU এরপর স্পেস দিয়ে ২য় বর্ষের রেজাল্টের কোড H2 লিখতে হবে। আবার একটি space আপনার অনার্স ২য় বর্ষ পরীক্ষার রোল নম্বর লিখুন। এরপর পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে। এসএমএস এর মাধ্যমে NU ফলাফল পেতে টেলিটক সিম ব্যবহার করতে হবে।

উদাহরণ : NU <Spacce> H2 <Spacce> Roll Number And Send To 16222 Number।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group