এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের রেজাল্ট ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২৪ প্রকাশ করা হয়েছে।স্নাতক (পাস) সার্টিফিকেট ও পাস কোর্স বোর্ড চ্যালেঞ্জ নোটিশ। National University Degree Pass & Certificate Course 1st year Board Challenge Rescruitiny Result Published My Daily Result BD Website.

এনইউ ডিগ্রি ১ম বর্ষ বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০২২ অনলাইনে এবং ডিগ্রি ১ম বর্ষ রিচেক রেজাল্ট ২০২২ মোবাইলে মেসেজ করে জানা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের রেজাল্ট ২০২৪ নিয়ে নিম্নে আলোচনা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে উক্ত ফলাফল প্রকাশ করা হয় ০৫ জুলাই ২০২৩ তারিখ বিকাল ৪টায়। প্রকাশিত ফলাফল National University ওয়েবসাইটের পাশাপাশি Daily Result BD থেকেও জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের রেজাল্ট ২০২৪

২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি। ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফলাফল

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের

অনলাইনে ২০২৪ সালের ডিগ্রী পাস কোর্স প্রথম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল জানবেন যেভাবেঃ

অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল জানার ওয়েবসাইট www.nu.ac.bd/results এ ভিজিট করে অথবা এই লিংকে ক্লিক করেও ফলাফল জানতে পারবেন।

SMS এর মাধ্যমে ২০২২ সালের ডিগ্রী কোর্স প্রথম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফলাফল দেখবেন যেভাবেঃ

দেশীয় যে কোন অপেরেটর এর মোবাইল থেকে Message করেও ফলাফল জানা যাবে। এক্ষেত্রে মোবাইলের Message অপশনে গিয়ে NU<space>DEG<space>Roll no লিখে 16222 নম্বরে Send করলেও ফিরতি এসএমএস এ ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, গত ২৬-০৯-২০১৯ তারিখ ২০২২ সালের ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। প্রকাশিত ফলাফলে যারা কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে পারেননি তাদেরকে পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণের সুযোগ দেওয়া হয়। ০২-১০-২০১৯ তারিখ সকাল ১০:০০টা হতে ২৭-১০-২০২২ তারিখ দুপুর ২:০০ টা পর্যন্ত অনলাইনে আবেদন প্রক্রিয়া চলমান ছিলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group