এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন 2023

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পাননি সেসব শিক্ষার্থী ২০১৬-২০১৭ সেশনের স্নাতক প্রিলি ফলাফল চ্যালেঞ্জ এর আবেদন করতে পারবেন। কিভাবে এই মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ এর জন্য আবেদন ২০২২ করতে পারবেন তা নিয়ে আলোচনা করা হবে। National University Masters part 1 Rescrutiny Application and Result Check Method Given Here Daily Result BD Website.

আবেদনের সময়সীমাঃ ২০১৯ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি অনুযায়ী অনলাইনে ২৭/০২/২০২৩  তারিখ সকাল ১০ টা থেকে ১৬/০৩/ ২০২৩ তারিখ দুপুর ০২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ২৭ নভেম্বর ২০১৯ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।
আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন 2023

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন 2023

 


আবেদনের নিয়ম ঃ এই http://202.51.179.36/PMS/Student/Rescruitning.aspx লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে।
হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।
মাস্টার্স ১ম পর্ব পুন:নিরীক্ষণ ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স প্রথম পর্ব পুন:নিরীক্ষণ রেজাল্ট প্রকাশিত হলে তা এখানে https://dailyresultbd.com/bangla প্রকাশ করা হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group