জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ১ম রিলিজ স্লিপের ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ১ম স্লিপের ফলাফল 2019 জানবেন যেভাবে । জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি কার্যক্রমের রিলিজ ১ম স্লিপের মেধা তালিকা ১০ জানুয়ারি ২০১৯ তারিখ বিকাল ৪ টায় এসএমএস ও রাত ৯ টার পর অনলাইনে প্রকাশ করা হবে।

অনার্স রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ১০/০১/২০১৯ তারিখ থেকে ১৬/০১/২০১৯ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ ১২ থেকে ১৭ জানুয়ারি তারিখের মধ্যে কলেজে জমা দিতে হবে।

এসএমএস এর মাধ্যমে ভর্তি ফলাফল দেখবেন যেভাবেঃ

বিকাশ এপ ডাউনলোড করে লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস, সাথে ৫০ টাকা বোনাস একদম ফ্রী - Bkash App Download Link শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা প্রথমে বিকেল ৪ টার পর এসএসএস পদ্ধতিতে প্রকাশ করা হবে। এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার পদ্ধতি নিচে দেওয়া হলোঃ

যেকোন মোবাইল এর মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ

NU<space>ATHP<space>Roll Number এরপর পাঠিয়ে দিন 16222 নম্বরে।

অনলাইনে অনার্স ভর্তি ফলাফল দেখবেন যেভাবেঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা উল্লেখিত দিনে রাত ৯ টার পর প্রকাশ করা হবে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি’র এই পোস্টের মধ্যে দেওয়া ফরমে আপনার ভর্তির প্রাথমিক আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করেও দেখতে পাবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ১ম স্লিপের ফলাফল জানবেন যেভাবে

অনলাইনে অনার্স প্রফেশনাল ভর্তির রিলিজ স্লিপের ফলাফল ২০১৯ দেখতে ও ভর্তি ফরম পূরণ করতে এখানে http://app.nu.edu.bd/nu-web/applicantLogin.action? লগিন করুনঃ

লগিন করতে এখানে ক্লিক করুন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রফেশনাল ১ম বর্ষ রিলিজ স্লিপে ভর্তির সময়সীমাঃ

অনার্স রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চুড়ান্ত ভর্তি ফরম পূরণ করার তারিখঃ ১০/০১/২০১৯ তারিখ থেকে ১৬/০১/২০১৯ তারিখ।
রিলিজ স্লিপে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তির ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফিসহ সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার সময়সীমাঃ ১২/০১/২০১৯ তারিখ থেকে ১৭/০১/২০১৯ তারিখ।
সংশ্লিষ্ট কলেজ কর্তৃক রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি নিশ্চয়নের সময়সীমাঃ ১২/০১/২০১৯ তারিখ থেকে ১৯/০১/২০১৯ তারিখ

ভর্তি হতে যে সকল কাগজপত্র লাগবেঃ

স্নাতক ভর্তি ফরম ইন্টারনেট থেকে যথাযথভাবে পূরণ করে A4 সাইজের কাগজে ০৩ (তিন) সেট প্রিন্ট কপি (অবশ্যই আবেদন ফরম Colour Print হতে হবে)
ভর্তি ফরমের সাথে ০২ (দুই) কপি স্ট্যাম্প সাইজের ছবি সংযুক্ত করতে হবে।
ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ২ কপি
এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় পাশের সনদপত্র / প্রশংসাপত্র ২ কপি
এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় মার্কশীটের ফটোকপি ২ কপি
এস এস সি পরীক্ষার মূল মার্কশীট

স্নাতক ভর্তি ফি কলেজ ভেদে ভিন্ন ভিন্ন হতে পারে। এটা কলেজ কর্তৃপক্ষ থেকে জেনে নিতে হবে।

Related Content
DailyResultBD এর শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel