এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ফলাফল 2024 ১ম মেধা তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ফলাফল 2024 প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি আপডেত হয়েছে। এনইউ অনার্স প্রফেশনাল ভর্তির ১ম মেধা তালিকা প্রকাশ হবে বিকেল ৪টায় এবং অনলাইনে এই ফলাফল রাত ৯টায়। অনার্স প্রফেশনাল ভর্তির ১ম মেধা তালিকার রেজাল্ট প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি কার্যক্রমে ১ম মেধা তালিকা আগামী ১০ আগষ্ট ২০২৩ প্রকাশ করা হবে। সোমবার জাতীয় বিশ্ববিদ্যালয় ডিন, স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুল (ভারপ্রাপ্ত)) মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, এসএমএসের মাধ্যমে ওই দিন বিকেল ৪ টা থেকে যেকোনো মোবাইলের মেসেজ অপশনে গিয়ে (nu <space> athp <space> roll no) লিখে 16222 নম্বরে Send করে এবং রাত ৯ টায় ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে ফল পাওয়া যাবে।

১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের কোন শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ১০ নভেম্বরের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে চূড়ান্ত ভর্তি ফরম উত্তোলন করতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ফলাফল 2024 ১ম মেধা তালিকা

অনার্স প্রফেশনাল ভর্তির ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২২-২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ফলাফল 2022 ১ম মেধা তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ অনার্স প্রফেশনাল ভর্তি কার্যক্রমে ২য় পর্যায়ে অনলাইন প্রাথমিক আবেদন ২২ ডিসেম্বর ২০২১ তারিখ বিকাল ৪টা থেকে শুরু হয়ে ০২ জানুয়ারি ২০২২ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে।

আগ্রহী প্রার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আবেদন ফরম পুরণ করতে হবে এবং প্রাথমিক আবেদন ফি বাবদ ৩০০/- (তিনশত) টাকা কলেজ কর্তৃক নির্ধারিত মােবাইল ব্যাকিং এর মাধ্যমে ০৩ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রফেশনাল ১ম বর্ষ ভর্তির কোর্সভিত্তিক ১ম মেধা তালিকা আগামী ২০ অক্টোবর প্রকাশ করবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পরিচালক মো. ফয়জুল করিম Daily Result BD কে এ তথ্য নিশ্চিত করেছেন।

অনার্স প্রফেশনাল ভর্তির ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রফেশনাল ভর্তির ফলাফল 2019
অনার্স প্রফেশনাল ভর্তির প্রফেশনাল ভর্তির রেজাল্ট দেখার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এসএমএসের মাধ্যমে ফল বিকেল ৪টা থেকে জানা যাবে। যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu <space> athp<space> roll number লিখে 16222 নম্বরে এসএমএস পাঠিয়ে ফল জানতে পারবেন প্রার্থীরা।

আর রাত ৯ টার পর এনইউ ওয়েবসাইট  (www.nu.ac.bd/admissions) থেকে অনলাইনে ফল পাওয়া যাবে ভর্তি রোল এবং পিন নাম্বার প্রবেশ করে লগইন করে।

Regarding 1st merit list for honours (professional) admission 2022-2023 অনার্স প্রফেশনাল ভর্তি ১ম মেধা তালিকা প্রকাশ

 

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group