এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪ NU Honours 4th year result

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট ২০২৪ প্রকাশ National University Honours 4th year result 2023 published নিয়ে আজকে আলোচনা করা হবে Daily Result BD তে। ২০১৬-২০১৭, ২০১৫-২০১৬, ২০১৪-২০১৫ সেশন নিয়মিত, অনিয়মিত এবং মান উন্নয়ন/ গ্রেড ইমপ্রুভমেন্ট এনইউ এর অনার্স চতুর্থ বর্ষের ফলাফল 2022 মেসেজ ও অনলাইনে দেখার পদ্ধতি নিয়ে বিশদভাবে তুলে ধরা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২২ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বুধবার এ ফল প্রকাশ করা হয়। পাসের হার ৭৭ দশমিক ৫৭ শতাংশ। সন্ধ্যা ৭টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ((www.nu.ac.bd/results অথবা www.nubd.info/results) থেকে ফলাফল পাওয়া যাবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক আতাউর রহমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, চার বছরের সমন্বিত ফলাফল (CGPA) আগামী সপ্তাহে প্রকাশিত হবে। এই পরীক্ষায় ৭৩৩টি কলেজের ২ লাখ ৯৪ হাজার ৭২৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল কবে দিবে?

Honours 4th Year CGPA consolidated Result 2022 with Marksheet published today জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ৬ নভেম্বর ২০২৪ তারিখ রাত ৯টায় প্রকাশ করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট সুত্রে এই তথ্য জানা গেছে।

২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সিজিপিএ ফলাফল প্রকাশ প্রসঙ্গে। ২০২১ সালের অর্নাস ৪র্থ বর্ষ পরীক্ষার সংশোধিত ফলাফল ২০/০৭/২০২৪ইং তারিখ প্রকাশ করা হয়েছে।

উল্লেখ, ১ম,২য় ও ৩য় বর্ষে বিভিন্ন কোর্সে অকৃতকার্য পরীক্ষার্থীদের উত্তির্ন প্রেক্ষিতে তাদের CGPA সহ এ ফলাফল প্রকাশ করা হলো। ফলাফল দেখার লিংকঃ http://www.nu.ac.bd/results/

National University CGPA Calculator গণনা পদ্ধতি জেনে নিন এখানে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪ NU Honours 4th year result

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২০

 

 

এসএমএস এর মাধ্যমে অনার্স চতুর্থ বর্ষের ফলাফল জানার নিয়মঃ

যে কোন মোবাইল থেকে Message অপশনে গিয়ে NU <space> H4 <space> Roll Number এবং লিখে 16222 নম্বরে পাঠাবে হবে। অতঃপর ফিরতি SMS এ আপনার Honours Fourth Year ফলাফল পেয়ে যাবেন।

অনলাইনের এর মাধ্যমে অনার্স ৪র্থ বর্ষের ফলাফল দেখবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট ২০১৯

স্নাতক ফলাফল জানতে এখানে ক্লিক করুন http://www.nu.ac.bd/results/
ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার Honours রোল ,পরীক্ষা সাল , ক্যাপচা প্রবেশ করে সাবমিট অংশে ক্লিক করলে আপনার কাংখিত অনার্স রেজাল্ট দেখতে পারবেন খুব সহজেই।

মোবাইল ফোনের Browser থেকে National University Honours 4th Year Exam Result 2022 দেখতে সমস্যা হলে এই http://nubd.info/hons.php লিঙ্কে ক্লিক করুন।

অনার্স সিজিপিএ রেজাল্ট আপডেট
অনার্স ৪র্থ বর্ষ(২০১৬-২০১৭ সেশন) যাদের ২য় ও ৩য় বর্ষে ইমপ্রুভমেন্ট ছিলো তাদের সিজিপিএ রেজাল্ট আপডেট করা হয়েছে।

অনার্স সিজিপিএ রেজাল্ট দেখবেন যেভাবেঃ
জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট সংক্রান্ত ওয়েবসাইটে প্রবেশ করুন।
NU Honours → Consolidated অপশনে ক্লিক করে আপনার অনার্স ৪র্থ বর্ষের রোল ও রেজিষ্ট্রেশন নাম্বার, এক্সাম ইয়ার ২০২০ দিয়ে পূরন করুন।
Enter the code above here লেখার নিচে বক্সে উপরের বক্সে উল্লেখিত কোড লিখুন।
Search result বাটনে ক্লিক করুন।

Read More- জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমন্বিত CGPA সিজিপিএ রেজাল্ট 2023

প্রকাশিত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী অথবা সংশ্লিষ্ট কলেজের কোন আপত্তি/অভিযোগ থাকলে তা এক মাসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে সংশ্লিষ্ট কলেজ/পরীক্ষার্থীকে প্রয়োজনীয় তথ্য সহ আবেদন করতে হবে। এরপর কোন আপত্তি/অভিযোগ কোন ভাবেই গ্রহণ করা হবে না। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ৪র্থ বর্ষ অনার্স (বিশেষ) পরীক্ষার পুনঃনিরীক্ষণের বিস্তারিত তথ্য পাবেন এই লিঙ্কে

প্রিমিয়াম সাজেশন Premium Suggestion

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪

অনার্স ৪র্থ বর্ষ(২০১৫-১৬ সেশন) ফলাফল প্রকাশ, রেজাল্ট দেখার লিংকঃ http://www.nu.ac.bd/results/
এসএমএস-এ রেজাল্ট দেখুনঃ NU <SPACE>H4<SPACE> Roll NO & SEND IT TO 16222.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group