এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুন:নিরীক্ষণ ফলাফল 2024 NU Honours 2nd Year Rescrutiny Result

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুন:নিরীক্ষণ ফলাফল প্রকাশ করা হয়েছে। উক্ত NU Honours 2nd Year Rescrutiny Result অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুন:নিরীক্ষণ ফলাফল ২০২১ জাতীয় বিশ্ববিদ্যালয়ের http://www.nu.ac.bd/recent-news-notice.php ওয়েবসাইটের পাশাপাশি Daily Result BD থেকেও জানা যাচ্ছে।
২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুন:নিরীক্ষণের ফলাফল অন-লাইনে প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/result/rescrutiny ফলাফল পাওয়া যাবে।

NU Honours 2nd Year Rescrutiny Result অনার্স ২য় বর্ষ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশিত

অনার্স ২য় বর্ষ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশিত।
অনার্স ২য় বর্ষ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশিত।
অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণ ফলাফল 2022অনার্স ২য় বর্ষ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশিত।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট দেখবেন যেভাবে
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট দেখবেন যেভাবে
National University Honors 2nd year Re-scrutiny Results 2023 Has published on National University Re-scrutiny Results 2023  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুন:নিরীক্ষণ রেজাল্ট পিডিএফ ফাইল এর মাধ্যমে প্রকাশিত হয়ে থাকে, পিডিএফ ফাইল Click Here To Download PDF File-ডাউনলোড করুন এখান থেকে।
অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ
গত ২২ মে ২০২৩ তারিখ প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়েছে। অনলাইনে এই ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে হবে।
আবেদনের সময়সীমাঃ অনলাইনে ২৩/০৫/২০১৯ তারিখ সকাল ১০ টা থেকে ১৬/০৬/২০১৯ তারিখ দুপুর ২ টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ১৭/০৬/২০১৯ তারিখ বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।
অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুন:নিরীক্ষণ আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।
আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।
সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাঙ্কে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।
বিদ্রঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেগুলেশন অনুসারে পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের কোন সুযোগ নেই। এক্ষেত্রে নম্বর গণনায় কোন ভুল হয়েছে কিনা শুধু সেটা যাচাই করা হয়ে থাকে।
শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group