এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন বিজ্ঞপ্তি 2024

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট পুনঃনিরীক্ষণ বিজ্ঞপ্তি 2024 প্রকাশিত হয়েছে। ২০১৭ সালের এনইউ অনার্স ১ম বর্ষ (বিশেষ) পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন অনলাইনে শুরু হতে যাচ্ছে। কনির্দিষ্ট তারিখ পর্যন্ত ফল পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারবেন শিক্ষকরা। আজকে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের বিজ্ঞপ্তি জারি করা হয়।

এনইউ এর নোটিশে জানা যায়, ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল দুপুর ২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবে শিক্ষার্থীরা। আর আগামী ৩০ এপ্রিল বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে পুনঃনিরীক্ষণের ফিয়ের টাকা জমা দিতে পারবে। পত্র প্রতি ফি পুনঃনিরীক্ষণের ৮০০ টাকা নির্ধারিত হয়েছে।

online এ আবেদন করে সোনালী ব্যাংকের Online সেবার(বিকাশ,নগদ,রকেট) মাধ্যমে টাকা জমা দেয়া যাবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং কোন টাকা জমা দেয়া যাবে না।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট পুনঃনিরীক্ষণ বিজ্ঞপ্তি 2024

২০২২ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি

 

 

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ (বিশেষ) পরীক্ষার রেজাল্ট পুনঃনিরীক্ষণ বিজ্ঞপ্তি ২০১৯

অনার্স ১ম বর্ষ(২০২১-২০২২) পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের(Recheck) আবেদন নোটিশ প্রকাশ।
বি.দ্রঃ ফি জমা দেওয়ার পর স্বয়ংক্রিয়ভাবে আবেদনটি বিশ্ববিদ্যালয়ে জমা হবে। ব্যাংকে টাকা জমার স্লিপ ও কোনো কাগজপত্র কলেজে জমা বা প্রেরনের প্রয়োজন নেই।

National University Honours 1st Year Result Re-scrutiny Nu বিজ্ঞপ্তিতে ফল পুনঃনিরীক্ষণের বিস্তারিত প্রক্রিয়া বর্ণনা হয়েছে। বিজ্ঞপ্তিটি Daily Result BD এর পাঠকদের জন্য উপরে দেয়া হল।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group