এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষার রেজাল্ট 2024 প্রকাশিত NU Degree Exam Result

২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফল আজ  বিকেল ৪টায় প্রকাশ করা হয়েছে। সারাদেশের ১ হাজার ৬৩৩টি কলেজের মোট ৫২ হাজার ৫৪০ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। ডিগ্রি কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার রেজাল্ট কোর্সে উত্তীর্ণের হার ৭৬ দশমিক ৭৭ শতাংশ।  আজ জাতীয় বিশ্ববিদ্যালয় সূত্র ডেইলি রেজাল্ট বিডিকে এ তথ্য জানায়।

National University NU Degree Pass & Certificate Course Result[ Old Syllabus] Has Been Published 22nd May 2022, 2013-2014, 2014-2015 Session Regular, Irregular And Grade Improvement, Special Batch/ Course Result Available On Daily Result BD Website

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষার রেজাল্ট 2024 প্রকাশিত NU Degree Exam Result

 ডিগ্রি কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার রেজাল্ট

পরীক্ষার্থীর ফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/results) প্রকাশ করা হবে।

এছাড়া যে কোন মোবাইল থেকে মেসেজ অপশনে গিয়ে NU<space> DEG <space> ROLL লিখে ১৬২২২ নম্বরে send করে ডিগ্রি কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার রেজাল্ট জানতে পারবেন শিক্ষার্থীরা।

২০২৩ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন

সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০১৬ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার
ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আগামী ২৭/০৫/২০১৯ তারিখ সকাল ১০:০০টা হতে ১৬/০৬/২০১৯ দুপুর ২:০০টা পর্যন্ত on line এ আবেদন করা যাবে এবং ১৬/০৬/২০১৯ তারিখ বিকাল ০৪:০০টা পর্যন্ত সােনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেয়া যাবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলােড করা এবং কোন টাকা জমা দেয়া যাবে না।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ ২০২৩
২০১৬ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ চূড়ান্ত পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আগামী ২৭/০৫/২০২৩ তারিখ সকাল ১০:০০টা হতে ১৬/০৬/২০১৯ দুপুর ২:০০টা পর্যন্ত on line এ আবেদন করা যাবে ।আবেদন ফিঃ ফলাফল পুনঃনিরীক্ষণ ফি প্রতি পত্র ৫০০/- (পাঁচশত) টাকা।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd থেকে Services গিয়ে সোনালী সেবা পে-ক্লিপ ক্লিক করুন। তারপর Student fee থেকে Rescruitning fee সিলেক্ট করুন।
http://202.51.179.36/PMS/Student/Rescruitning.aspx

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group