NTRCA

১৭তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষার প্রবেশ পত্র প্রকাশ

১৭তম শিক্ষক নিবন্ধনের ভাইভার অ্যাডমিট কার্ড প্রকাশ করেছে এনটিআরসিএ। শনিবার (২৮ নভেম্বর) রাতে প্রবেশ পত্র প্রকাশ করা হয়। প্রার্থীরা নির্ধারিত ওয়েবসাইটে লগইন করে প্রবেশপত্র কার্ড ডাউনলোড করতে পারবেন। আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ১৬তম শিক্ষক নিবন্ধনের ভাইভা পরীক্ষা।

জানা গেছে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ইতোমধ্যে এসএমএস পাঠিয়ে অ্যাডমিট প্রকাশের বিষয়টি জানানো হয়েছে। প্রবেশপত্রে প্রার্থীদের নিজ নিজ মৌখিক পরীক্ষার তারিখ উল্লেখ করা আছে।

নির্ধারিত ওয়েবসাইটে (http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php) ইউসার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে ভাইভার প্রবেশপত্র ডাউনলোড করা যাবে৷ ডাউনলোডকৃত প্রবেশপত্রটি প্রিন্ট করে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে NTRCA Admit Card অ্যাডমিট কার্ডে দেয়া নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group