NTRCA

NTRCA শিক্ষক নিবন্ধনের হালনাগাদ মেধাতালিকা প্রকাশ

NTRCA শিক্ষক নিবন্ধনের হালনাগাদ মেধাতালিকা প্রকাশ করেছে।
১৫তম শিক্ষক নিবন্ধনে চূড়ান্তভাবে উত্তীর্ণদের অন্তর্ভুক্ত করে হালনাগাদ মেধাতালিকা প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে হালনাগাদ তালিকা প্রকাশ করা হয়।

সোমবার (২০ জানুয়ারি) রাতে ১৫তম শিক্ষক নিবন্ধনে চূড়ান্তভাবে উত্তীর্ণদের অন্তর্ভুক্ত করে হালনাগাদ মেধাতালিকা প্রকাশ করার কথা থাকলেও তা হয়নি। কারিগরি সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠান টেলিটকের যান্ত্রিক জটিলতার কারণে নির্ধারিত সময়ে হালনাগাদ মেধাতালিকা প্রকাশ করা হয়নি বলে জানিয়েছেন এনটিআরসিএর কর্মকর্তারা। শিক্ষক নিয়োগ সুপারিশ ও শিক্ষক নিবন্ধন পরীক্ষার আবেদন গ্রহণ, মেধাতালিকা তৈরি, ফি গ্রহণসহ বিভিন্ন কাজে এনটিআরসিএকে কারিগরি সহায়তা করে টেলিটক।

শিক্ষক নিবন্ধনের হালনাগাদ মেধাতালিকা প্রকাশ করেছে।

প্রার্থীরা নির্ধারিত লিংকে (http://ngi.teletalk.com.bd/ntrca/merit/) প্রবেশ করে হালনাগাদ মেধাতালিকা দেখতে পাবেন।

গত ১৫ জানুয়ারি ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। ১৫তম শিক্ষক নিবন্ধনে ১১ হাজার ১৩০ জন প্রার্থী চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন। এনটিআরসিএ সূত্র দৈনিক শিক্ষাডটকমকে জানায়, চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে স্কুল পর্যায়ের ৯ হাজার ৬৩ জন, স্কুল পর্যায়-২ এ ৬১১ জন এবং কলেজ পর্যায়ের ১ হাজার ৪৫৬ জন প্রার্থী রয়েছেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভাইভায় অংশ নিয়েছিলেন ১৩ হাজার ৩৪৫ জন প্রার্থী। নিবন্ধনের ভাইভায় উত্তীর্ণের হার ৮৩ দশমিক ৪০ শতাংশ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group