NTRCA

১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু

১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু হচ্ছে আজ। আগামীকাল শনিবার এ পরীক্ষা শেষ হবে। 16th NTRCA প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ ২ লাখ ২৮ হাজার ৪৪২ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করার কথা রয়েছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) সূত্রে এসব তথ্য জানা গেছে।

এনটিআরসিএ থেকে জানা যায়, আজ সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কুল পর্যায়-২ ও স্কুল পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরদিন শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড অনলাইনে দেয়া হয়েছে। প্রার্থীরা ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করে লিখিত পরীক্ষায় অংশ নিতে পারবেন।


16th NTRCA Written Test Admit Card ডাউনলোড করা প্রবেশপত্রের প্রিন্ট কপি লিখিত পরীক্ষার সময় দেখাতে হবে। এছাড়া প্রবেশপত্রে লিখিত পরীক্ষা ভেন্যু উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য, ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষায় পাসের হার ছিল ২৩ দশমিক ৮২ ভাগ। ৯ লাখ ৫৯ হাজার ১৮৫ জন ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group