NTRCAপরীক্ষা

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট কার্ড অনলাইনে প্রকাশ NTRCA Admit Card Download

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড করার নিয়ম নিয়ে আজকে Daily Result BD তে আলোচনা করা হবে। শিক্ষক নিবন্ধন পরিক্ষার অ্যাডমিট কার্ড অনলাইনে প্রকাশ করা হয়েছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ নিজস্ব ওয়েবসাইটে অ্যাডমিট কার্ড প্রকাশ করছে। প্রার্থীরা ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে এডমিট কার্ড ডাউনলোড ও প্রিন্ট করতে পারবে।

উল্লেখ্য, ১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা আগামী ১৫ মার্চ অনুষ্ঠিত হবে। এ পরীক্ষায় ১১ লাখ ৭৮৬ হাজার প্রার্থী অংশগ্রহণ করবেন।

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড করার নিয়ম NTRCA Admit Card Download

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড করার নিয়ম

১৮ তম শিক্ষক নিবন্ধনের পরীক্ষার প্রবেশ পত্র Download করার নিয়ম

১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার অ্যাডমিট কার্ড অনলাইনে প্রকাশ করা হয়েছে। আগামী ১৫ মার্চ পূর্বঘোষণা অনুযায়ী ১৮তম নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।  প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট কার্ড http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php থেকে ডাউনলোড করা যাচ্ছে।

অ্যাডমিট প্রকাশ করে প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠানো হবে। প্রার্থীরা ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করা অ্যাডমিট কার্ডের প্রিন্টেড কপি পরীক্ষার সময় কক্ষ পরিদর্শককে দেখাতে হবে।

নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশপত্র ওয়েবসাইটে আপলোড করে দেয়া হবে এবং এসএমএস পাঠিয়ে প্রার্থীদের এ বিষয়ে জানানো হবে। প্রবেশপত্রে প্রিলিমিনারি পরীক্ষার ভেন্যু ও তারিখ উল্লেখ থাকবে

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড লিঙ্ক

১৮তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড লিঙ্ক-http://ntrca.teletalk.com.bd/admitcard/index.php

২৩ মে ষোড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ। বিজ্ঞপ্তিতে 16th NTRCA Teachers Registration Admit Card Download Link & NTRCA Circular বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে। জানা গেছে, আগামী  শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত স্কুল ও স্কুল পর্যায়-২ এর প্রিলিমিনারি পরীক্ষা এবং বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত কলেজ পর্যায়ের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Non-Government Teachers’ Registration & Certification Authority (NTRCA)
Secondary and Higher Education Division, Ministry of Education
16th Teachers’ Registration Exam 2019

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group