পরীক্ষাশিক্ষা নিউজ

বাউবির এসএসসি পরীক্ষা শুক্রবার শুরু

বাউবির এসএসসি পরীক্ষা শুক্রবার শুরু হবে। আজকে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (এসএসসি) পরীক্ষা বিষয় নিয়ে ডেইলি রেজাল্ট বিডিতে আলোচনা করা হবে।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) অধীনে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা শুক্রবার থেকে শুরু হচ্ছে। এ পরীক্ষায় মোট ৯৩ হাজার ৭ শত ৯৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন। এর মধ্যে ৫৮ হাজার ১০৯ জন ছাত্র এবং ৩৫ হাজার ৬৯০ জন ছাত্রী।

বাউবির এসএসসি পরীক্ষা শুক্রবার শুরু


সারাদেশে ৩৩০টি কেন্দ্রে একযোগে এ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এ পরীক্ষা শুক্রবার ও শনিবার সকাল ও বিকেলে অনুষ্ঠিত হবে। ৩০ মার্চ ২০১৯ তারিখ শনিবার পরীক্ষা শেষ হবে।
বুধবার বাউবির তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক মো. আবুল কাসেম শিখদার জানান, নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল ব্যবস্থা নিয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group