শিক্ষা নিউজ

লকডাউনের সময়ে এসএসসির ফরম পূরণ চলবে

লকডাউনের সময়ে এসএসসির ফরম পূরণ চলবে বলে জানিয়েছেন ঢাকা বোর্ডের কর্মকর্তারা। গত ১ এপ্রিল থেকে এসএসসির ফরম পূরণ শুরু হয়। ৭ এপ্রিল পর্যন্ত ফরম পূরণ চলার কথা আছে। ৫ এপ্রিল ২০২১ থেকে সারাদেশে লকডাউন শুরু হচ্ছে।

এ পরিস্থিতিতে এসএসসির ফরম পূরণ চলবে কিনা তা জানতে চাওয়া হলে রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ডের একজন কর্মকর্তা বলেন, আপাতত ফরম পূরণ স্থগিত করার পরিকল্পনা নেই। ১ এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত ফরমপূরণের সময় আছে। ইতোমধ্যে অনেক শিক্ষার্থী ফরম পূরণ করে ফেলেছে। অনেকের কাজ চলছে। এ পরিস্থিতিতে ফরম পূরণ স্থগিত করা হলে অনেকে জটিলতায় পড়তে পারেন।

তিনি বলেন, লকডাউনের কারণে কোন শিক্ষার্থী ফরম পূরণ করতে না পারলে তাদের বিষয়টি বোর্ড চিন্তা করবে। তাদের জন্য সময় বাড়িয়ে দেয়ার বিষয়ে চিন্তা করা হবে।

জানা গেছে, ৭ এপ্রিল পর্যন্ত বিলম্ব ফি ছাড়া ফরমপূরণ করতে পারবেন শিক্ষার্থীরা। বিলম্ব ফি ছাড়া অনলাইনে ফি জমা দেয়ার সময় ৮ এপ্রিল শেষ হবে। আর বিলম্ব ফিসহ ১০ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত অনলাইনে ফরম পূরণ করা যাবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group