পরীক্ষাশিক্ষা নিউজ

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের চাকরির পরীক্ষা স্থগিত

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের চাকরির পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ২০ মার্চ এ পরীক্ষা হওয়ার কথা ছিল। অনিবার্য কারণে এ পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে। গতকাল মঙ্গলবার এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে রাজস্ব খাতে লিখিত পরীক্ষার তারিখ ও সময় পরে জানানো হবে।

এদিকে, করোনা সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বমুখী হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে ১২ দফা সুপারিশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এর মধ্যে বিসিএস ও অন্যান্য বড় পরীক্ষাও বন্ধ রাখতে বলা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং মন্ত্রিপরিষদ সচিবকে লিখিতভাবে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

স্বাস্থ্য অধিদপ্তর মনে করে, সংক্রমণ নিয়ন্ত্রণে এসব বিধিনিষেধ বাস্তবায়নের বিকল্প নেই।

স্বাস্থ্য অধিদপ্তরের মিনি কনফারেন্স রুমে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের সভাপতিত্বে কোভিড-১৯ প্রতিরোধ ও বর্তমানে করণীয় সম্পর্কে জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় ১২টি প্রস্তাব গৃহীত হয়।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group