শিক্ষা নিউজ

২০২১ সালের এইচএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে বিতরণ

২০২১ সালের এইচএসসি উচ্চ মাধ্যমিক এবং সমমান পরীক্ষার পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে বিতরণ শুরু হচ্ছে। শুক্রবার ঢাকা শিক্ষা বোর্ড থেকে এ তথ্য জানা গেছে। আগামী ১০ মার্চ পর্যন্ত রেজিস্ট্রেশন কার্ড বিতরণ করা হবে। এ বিষয়ে এরই মধ্যে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ।

ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক অধ্যাপক হারুন-অর-রশিদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৩ থেকে ২৫ ফেব্রুয়ারি ঢাকা জেলা, গাজীপুর, মানিকগঞ্জ ও মুন্সীগঞ্জের; ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারি টাঙ্গাইল, নরসিংদী, কিশোরগঞ্জের; ১ থেকে ৪ মার্চ ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ী ও গোপালগঞ্জ জেলার এবং ৭ থেকে ১০ মার্চ ঢাকা মহানগর ও নারায়ণগঞ্জ জেলার পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ করা হবে।

বোর্ডের কলেজ শাখা থেকে শিক্ষাপ্রতিষ্ঠানকে পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করতে বলা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group