শিক্ষা নিউজ

স্কুল ও কলেজ শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের এমপিওর চেক ছাড়

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের এমপিওর চেক ছাড় হয়েছে। আজ রবিবার (৩ জানুয়ারি) বিকেলে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এমপিও সিট আপলোড করা হয়েছে।

বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের অক্টোবর (২০২১) মাসের এমপিওর চেক ছাড় হয়েছে। সোমবার (১ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। শিক্ষক-কর্মচারীরা আগামী ৪ নভেম্বর পর্যন্ত বেতনভাতার সরকারি অংশ তুলতে পারবেন প্রতিষ্ঠান প্রধানদের ওয়েবসাইট (emis.gov.bd) থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের এমপিওর শিট ডাউনলোড করতে বলা হয়েছে।

স্মারক নং- ৩৭.০২.০০০০.১০২.৩৭.০০৪.২০২০/৮০৯১/৪ তারিখ : ১-১১-২০২১

জানা গেছে, ডিসেম্বর মাসের বেতন-ভাতা তোলার শেষ দিন ১০ জানুয়ারি ২০২১। শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের ওয়েবসাইট (emis.gov.bd) থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের এমপিওর সিট ডাউনলোড করতে বলা হয়েছে।

বেতনের স্মারক নং- ৩৭.০২.০০০০.১০২.৩৭.০০৪.২০২০/২৮৫০/৪

Non Government School & College Teachers Staff MPO Check release 2021

বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের জুলাই (২০২১) মাসের এমপিওর চেক ছাড় হয়েছে। মঙ্গলবার (৩ আগস্ট) শিক্ষা প্রশাসনের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। বেতন-ভাতা তোলার শেষ দিন ১২ আগস্ট। প্রতিষ্ঠান প্রধানদের ওয়েবসাইট (emis.gov.bd) থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের এমপিওর শিট ডাউনলোড করতে বলা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group