শিক্ষা নিউজ

বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ এ অংশগ্রহণ করে জিতে নিন পুরস্কার

বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ এ অংশগ্রহণ করে জিতে নিন পুরস্কার। প্রতিদিন সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে ১০০ জন বিজয়ীর সকলে পাবেন ১০০ জিবি করে মোবাইল ডাটা। প্রথম ৫ জন পাবেন স্মার্ট ফোন। নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো।

নিয়মাবলি
কুইজ প্রতিযোগিতা সবার জন্য উন্মুক্ত।
প্রতিযোগিতায় অংশ নিতে ওয়েবসাইট অথবা অ্যাপ যেকোন একটিতে নিবন্ধন করুন।
একজন প্রতিযোগী একটি আইডি দিয়ে প্রতিটি কুইজে এক বার অংশগ্রহণ করতে পারবেন।

প্রত্যেক প্রতিযোগীকে সঠিক নাম, ঠিকানা, ছবি, ফোন নাম্বার এবং ইমেইল/সোশ্যাল মিডিয়া আই.ডি. ব্যবহার করতে হবে, যা বিজয়ীদের ক্ষেত্রে তার জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদের সাথে যাচাই করা হবে।
ভুল তথ্য দিয়ে অংশগ্রহণ করলে তাকে পরবর্তীতে বিজয়ী হিসেবে অযোগ্য মর্মে বিবেচনা করা হবে।

প্রতিদিন একটি নতুন কুইজ থাকবে। কুইজের মেয়াদ ২৪ ঘন্টা।
প্রতিদিন সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে লটারির মাধ্যমে ১০০ জন বিজয়ীর সকলে পাবেন ১০০ জিবি করে মোবাইল ডাটা। প্রথম ৫ জন পাবেন স্মার্ট ফোন।
প্রতিদিনের কুইজ বিজয়ীদের তালিকা প্রিয় অ্যাপ ও ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
প্রতিযোগীকে প্রিয় অ্যাপ-এ অথবা ওয়েবসাইটে লগইন করে কুইজে অংশগ্রহণ করতে হবে; কোনও রকম স্ক্রিপ্ট বা অন্য কোনো পন্থা অবলম্বন করলে তাকে অযোগ্য মর্মে বিবেচনা করা হবে।

প্রতিযোগিতার পরিচালনা ফলাফল ও পুরষ্কার সংক্রান্ত যে কোনও বিষয়ে প্রিয়’র সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

প্রিয়’র কর্মকর্তা, কর্মচারী ও পরিবারবর্গ, এবং প্রতিযোগিতা বাস্তবায়নের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সম্পৃক্ত ব্যক্তি ও পরিবারবর্গ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না।
পুরস্কার প্রদানের সময় ও পদ্ধতি সম্পর্কে পরবর্তীতে জানানো হবে।

কুইজ কখন পাবো?
১ ডিসেম্বর ২০২০ প্রথম প্রহর থেকে প্রতি দিন একটি করে কুইজ প্রিয় অ্যাপ এবং quiz.priyo.com এ পাবেন

ফলাফল কি প্রতিদিন জানা যাবে?
হ্যাঁ, ফলাফল প্রতিদিন জানা যাবে।

কিভাবে কুইজের ফলাফল জানতে পারবো?
প্রিয় অ্যাপ, ওয়েব সাইট (quiz.priyo.com) এবং ফেসবুক গ্রুপ ‘Priyo Quiz’ (facebook.com/groups/priyoquiz) এর মাধ্যমে জানতে পারবেন।
পুরস্কার কি কি?
প্রতিদিন ১০০ জন বিজয়ী নির্বাচিত হবেন। প্রথম পাঁচজন পাবেন পাঁচটি আকর্ষণীয় স্মার্টফোন এবং এ পাঁচজনসহ বাকী ৯৫ জনের সবাই পাবেন ১০০ জিবি করে মোবাইল ডাটা। একশ’ দিন ধরে যারা কুইজটিতে অংশগ্রহণ করে সঠিক উত্তর দিয়েছেন, তাদের সবার মধ্য থেকে লটারির মাধ্যমে ১০০ জনকে নির্বাচিত করা হবে এবং পুরস্কার হিসেবে প্রত্যেকে পাবেন একটি করে ল্যাপটপ। এক্ষেত্রে সর্বাধিক সংখ্যক সঠিক উত্তরদাতাদের বিজয়ী হওয়ার সম্ভাবনা বেশি।

মেগা পুরস্কার হিসেবে ল্যাপটপ বিজয়ী কিভাবে নির্ধারণ করা হবে?
একশ’ দিন ধরে যারা বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজটিতে অংশগ্রহণ করে সঠিক উত্তর দিয়েছেন, তাদের সবার মধ্য থেকে লটারির মাধ্যমে ১০০ জনকে নির্বাচিত করা হবে এবং পুরস্কার হিসেবে প্রত্যেকে পাবেন একটি করে ল্যাপটপ। এক্ষেত্রে সর্বাধিক সংখ্যক সঠিক উত্তরদাতাদের বিজয়ী হওয়ার সম্ভাবনা বেশি।

কিভাবে অংশ গ্রহন করবো?
বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজে অংশ নিতে প্রিয় অ্যাপ ডাউনলোড করে অথবা quiz.priyo.com ওয়েবসাইটে সঠিক তথ্য দিয়ে নিবন্ধন করে অংশ নিন।

বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ কতদিন চলবে?
১ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার থেকে শুরু হয়ে এই কুইজ চলবে পরবর্তী ১০০ দিন, অর্থাৎ ১১ মার্চ ২০২১ কুইজ প্রতিযোগিতা শেষ হবে।
প্রতিটি কুইজের সময়কাল কতক্ষন?
প্রতিটি কুইজের সময়কাল ২৪ ঘন্টা।
আমি বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজে কতবার অংশগ্রহন করতে পারবো?
প্রতিটি কুইজে একবার করে অংশগ্রহন করতে পারবেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group