প্যানেল গঠন করে নিয়োগের দাবি শিক্ষক নিয়োগ প্রত্যাশী কমিটির

প্যানেল গঠন করে নিয়োগের দাবি শিক্ষক নিয়োগ প্রত্যাশী কমিটির। প্রাথমিক সহকারী নিয়োগ পরীক্ষা ২০১৮-এর মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী সবাইকে প্যানেল গঠন করে নিয়োগের দাবিতে শুক্রবার (১৬ অক্টোবর) অবস্থান কর্মসূচি পালন করেছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্রত্যাশী কমিটি।

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে তারা এ কর্মসূচি পালন করেন। এসময় প্রাথমিক সহকারী নিয়োগ পরীক্ষা ২০১৮-এর মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।
সমাবেশ থেকে এসময় তারা মুজিব শতবার্ষিকীতে এ বিষয়ে সরাসরি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সমাবেশে কমিটির পক্ষে প্রচার সম্পাদক মোহাম্মদ ইলিয়াস ভূঁইয়া বলেন, প্রাথমিক শিক্ষা খাত হলো দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ সেক্টর। তবে দুঃখজনক হলেও সত্যি যে, শিক্ষক সংকটের ভয়াবহতা আলিঙ্গন করেই প্রাথমিক পর্যায়ের শিক্ষকদের কোমলমতি শিশুদের পাঠদান করতে হচ্ছে। আর এ বিষয়টি শিক্ষার মান উন্নয়নে গৃহীত নানা পদক্ষেপ ফলপ্রসূ হতে বাধার অন্যতম প্রধান কারণ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস!সাথে আছে আরো অ্যাপ অফার: - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস .সর্বমোট ১৫০ টাকা বোনাস পাবেন একজন বিকাশ গ্রাহক। এছাড়া যারা একাউন্ট খুলেছেন তারাও বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! Bkash App Download Link

তিনি বলেন, প্রাথমিক সহকারীতে প্যানেলের মাধ্যমে নিয়োগ প্রত্যাশী লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ চূড়ান্ত সুপারিশ বঞ্চিত মেধাবী প্রায় ৩০ হাজার চাকরিপ্রার্থী। আমাদের সবার দাবি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ এর লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ চাকরিপ্রত্যাশীদের সবাইকে কোভিডে অপূরণীয় ক্ষতিগ্রস্ত প্রাথমিক শিক্ষা ব্যবস্থার ক্ষতি পুষিয়ে নিতে যেন সার্কেল করে অবিলম্বে সরাসরি নিয়োগ দেয়া হয়।

Related Content
DailyResultBD এর শিক্ষা সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel