শিক্ষা নিউজ

একাদশ শ্রেণিতে ভর্তি সময়সীমা বাড়লো, ট্রান্সক্রিপ্ট ও প্রশংসাপত্র জমা দিতে হবেনা

করোনাভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে একাদশ শ্রেণিতে ভর্তি সময়সীমা বাড়ানো হয়েছে। একইসঙ্গে কলেজ ভর্তিতে শিক্ষার্থীদের একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশংসাপত্রসহ অন্যান্য কাগজপত্র জমা দেয়ার প্রয়োজন নেই বলে জানিয়েছে বাংলাদেশ আন্ত: শিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটি। HSC XI Class College Admission Time Extension 2020.

আজ মঙ্গলবার কমিটির সভাপতি প্রফেসর মু জিয়াউল হক স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ মহামারির কারণে স্বাস্থ্য বিধি অনুসরণের লক্ষ্যে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নিকট থেকে একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশাংসাপত্রসহ কোন প্রকার প্রামাণ্যপত্র জমা/গ্রহণের প্রয়োজন নেই। একই কারণে পূর্ব নির্ধারিত ভর্তির সময়সীমা ১৩, ১৪ এবং ১৫ সেপ্টেম্বর থেকে বৃদ্ধি করে ১৭ সেপ্টেম্বরর পর্যন্ত করা হলো।

“কোভিড-১৯ মহামারির উন্নতি হলে সুবিধামত সময়ে সত্যায়িত একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশাংসাপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা/গ্রহণ প্রদান করতে বলা হলো। তাছাড়া কোটাপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে অবশ্যই কোটা প্রাপ্তির উপযুক্ত প্রামাণ্য সনদ দাখিল সাপেক্ষে ভর্তি হতে হবে।”

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group