বিসিএসরেজাল্টশিক্ষা নিউজ

পিএসসির ৫০৫৪জন নার্স নিয়োগের সুপারিশ

পিএসসির ৫০৫৪জন নার্স নিয়োগের সুপারিশ ।বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি) করোনাভাইরাস মহামারি মোকাবিলায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের সিনিয়র স্টাফ নার্স পদে পাঁচ হাজার ৫৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে।

বিপিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) যুগ্ম-সচিব মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, করোনা মহামারি মোকাবিলায় বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক ২০১৮ সালে গৃহীত লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ তবে পদ স্বল্পতার কারণে সুপারিশকৃত নয় এমন প্রার্থীদের মধ্য থেকে স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের সিনিয়র স্টাফ নার্স (১০ গ্রেড) এর নবসৃজনকৃত ছয় হাজার পদের মধ্যে পাঁচ হাজার ৫৪টি পদে এই সংখ্যক প্রার্থীকে নিয়োগ পরীক্ষায় অর্জিত মেধা ও তৎকালীন কোটা পদ্ধতির ভিত্তিতে সরকারি কর্ম কমিশন কর্তৃক সাময়িকভাবে সুপারিশ করা হয়েছে। সুপারিশকৃত প্রার্থীদের রেজিস্ট্রেশন নম্বর মেধাক্রম অনুযায়ী নিম্নে দেওয়া হল।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সাময়িকভাবে সুপারিশপ্রাপ্তদের রেজিস্ট্রেশন নম্বরসহ মেধাতালিকা বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হয়েছে।

এদিকে এ নিয়োগের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিককে ধন্যবাদ ও তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন স্বাধীনতা নার্সেস পরিষদের মহাসচিব ইকবাল হোসেন সবুজ। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দ্রুত নার্স নিয়োগ সম্ভব হয়েছে। যোগ্যতা থাকা সত্ত্বেও এতদিন যেসব নার্স নিয়োগ পাননি তাদের নিয়োগে নার্সিং সমাজের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group