শিক্ষা নিউজ

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২২ Geological Survey of Bangladesh Exam Result 2022

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২২ Geological Survey of Bangladesh Exam Result 2022। লেবেল রাইটার, অফিস সহায়ক এবং মালী পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের তালিকা। লেবেল রাইটার, অফিস সহায়ক এবং মালী ১১ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগনের রোল নম্বর (মেধাক্রম অনুসারে নয়)।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীগণের মোবাইলে SMS এর মাধ্যমে, জিএসবি’র নোটিশ বোর্ডে এবং জিএসবি’র ওয়েবসাইটে (http://www.gsb.gov.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২২ Geological Survey of Bangladesh Exam Result 2022

বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২২ Geological Survey of Bangladesh Exam Result 2022

করোনায় অসুস্থ না হলে মাস্ক পরার প্রয়োজন নেইঃ ডব্লিউএইচও!  যদি কেউ নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত না হন এবং ভাইরাসটিতে আক্রান্ত কোনো রোগীর সেবা ও পরিচর্যা না করেন, তবে তাদের মাস্ক না পরার সুপারিশ করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।
If no one is infected with Novel Coronavirus (COVID-19) and does not care and care for a patient infected with the virus, the World Health Organization (WHO) recommends not wearing Mask.

সংস্থাটির জরুরি স্বাস্থ্য কর্মসূচির নির্বাহী পরিচালক ডা. মাইক রায়ান সোমবার জেনেভায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন। খবর সিএনএনের

তিনি বলেন, গণহারে মাস্ক পরায় কোনো সুবিধা রয়েছে বলে নির্দিষ্ট কোনো প্রমাণ এখনও পাওয়া যায়নি। মাস্কটি সঠিকভাবে না পরার কারণে বিপরীতে কিছু হওয়ারই প্রমাণ পাওয়া গেছে।

করোনায় অসুস্থ না হলে মাস্ক পরার প্রয়োজন নেইঃ ডব্লিউএইচও যদি কেউ নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত না হন এবং ভাইরাসটিতে আক্রান্ত কোনো রোগীর সেবা

মাইক রায়ান আরও বলেন, বৈশ্বিকভাবে মাস্ক ও অন্যান্য চিকিৎসা সরঞ্জামের ব্যাপক সংকট দেখা দিয়েছে। যেসব স্বাস্থ্যকর্মী রোগীদের চিকিৎসাসেবা দিচ্ছেন বর্তমানে তারাই সবচেয়ে বেশি ঝুঁকিতে। কেননা তারা প্রতিদিন, প্রতি মুহূর্তে ভাইরাসটির সংস্পর্শে আসছেন। তাদের মাস্ক না থাকার বিষয়টি ভয়াবহ।

এছাড়া বিশ্ব স্বাস্থ্য সংস্থার সংক্রামক রোগ বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মারিয়া ভ্যান কারকোভ সংবাদ সম্মেলনে বলেন, যাদের সবচেয়ে বেশি প্রয়োজন আমরা তাদের ক্ষেত্রে মাস্ক ব্যবহারের বিষয়টিতে গুরুত্ব দিচ্ছি।

ডা. মারিয়া ভ্যান আরও বলেন, কমিউনিটির মানুষজনকে আমরা মাস্ক পরার সুপারিশ আমরা ততক্ষণ পর্যন্ত করবো না, যতক্ষণ পর্যন্ত আপনি অসুস্থ না হন। কেননা শুধু অসুস্থ হলেই আপনার মাধ্যমে ভাইরাসটি ছড়াবে। আমরা তাদেরকেই মাস্ক পরার সুপারিশ করবো যারা অসুস্থ এবং যারা অসুস্থদের সেবা দিচ্ছেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group