২৮ ফেব্রুয়ারির মধ্যে উচ্চমাধ্যমিকের উপবৃত্তির টাকা তুলতে হবে

২৮ ফেব্রুয়ারির মধ্যে উচ্চমাধ্যমিকের উপবৃত্তির টাকা তুলতে হবে . ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের একাদশ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের যথাক্রমে ১ম ও ৩য় কিস্তির উপবৃত্তি অন্যান্য সুবিধাদির অর্থ উত্তোলন নির্দেশনা প্রদান করা হয়েছে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের একাদশ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের মোবাইল একাউন্টে প্রেরণকৃত টাকা আগামী ২৮/০২/২০১৯ তারিখের মধ্যে উত্তেলন করতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারী) এ বিষয়ে একটি পরিপত্র জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

নির্দেশনায় বলা হয়েছে, ইতোমধ্যে উপবৃত্তির ১ম ও ৩য় কিস্তির টাকা একাউন্টে প্রেরণ করা হয়েছে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নির্বাচিত কোন শিক্ষার্থী যদি উপবৃত্তি প্রাপ্তির মেসেজ না পেয়ে থাকে অথবা এসএমএস পাওয়ার পর টাকা তুলতে না পারে। সে সকল শিক্ষার্থীর সফটওয়ারে এন্ট্রিকৃত তথ্য বা শিক্ষার্থীর নাম, অভিবাবকের নাম, আইডি নম্বর, আবেদন নম্বর এবং সঠিক মোবাইল নম্বরসহ উপজেলা শিক্ষা অফিসারের মাধ্যমে প্রকল্প পরিচালক বরাবর আগামী ২৪ জানুয়ারীর মধ্যে আবেদন করতে হবে।

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

একাদশ এবং দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের যথাক্রমে ১ম ও ৩য় কিস্তির উপবৃত্তি অর্থ উত্তোলন নির্দেশনা সম্পর্কিত বিজ্ঞপ্তি

 উচ্চমাধ্যমিকের উপবৃত্তির টাকা

নির্দেশনায় আরও বলা হয়েছে, শিক্ষার্থীর মোবাইল একাউন্টে প্রেরণকৃত টাকা আগামী ২৮/০২/২০১৯ তারিখের মধ্যে উত্তেলন করতে হবে। এবং লেনদেনের প্রমাণ রাখতে হবে।

উপজেলা সামারী অনুযায়ী, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিপরীতে বরাদ্দকৃত টিউশন ফিসের অর্থ সংশ্লিষ্ট ব্যাংক শাখায় আগামী ১৭/০১/২০১৯ তারিখে প্রেরণ করা হবে। ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের অনূকুলে বরাদ্দকৃত টিউশন ফিসের অথ অবিলম্বে প্রেরণ করা হবে।

Related Content