জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের । পরীক্ষা স্থগিতের প্রতিবাদে রাজধানীর শান্তিনগরসহ সারা দেশে বিচ্ছিন্নভাবে শিক্ষার্থীদের প্রতিবাদ চলছে আজ ২৩ ফেব্রুয়ারী ২০২১।

পরীক্ষা স্থগিত এর ঘোষনায় শিক্ষার্থীরা হতবাক! Rahima Sultana Sathy নামে এক শিক্ষার্থী জানান,আমি তো বিশ্বাসই করতে পারছি না, মাঝপথে এভাবে মাস্টার্স পরিক্ষা স্থগিত হয়ে যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের
পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের

Rabiul Hasan MRh নামে আরেক শিক্ষার্থী জানান,কলেজে করোনা! মানলাম!
তাই বন্ধ ঘোষণা করা হল! সাথে আমাদের ২০১৫-১৬ সেশনের অর্নাস ৪র্থ বর্ষের একটা ভাইবা ছিল! সে ও আটকে গেল!
কিন্তু বিয়ে বাড়িতে ত করোনা নাই! সেখানে ভিড় আর ভিড়! দেশের হাট-বাজারে ও ভিড়ের কারণে করোনা নাই! এমনকি দেশের পর্যটন কেন্দ্র Cox’s Bazar এ ও কোন করোনা নাই! তাই সেখানে প্রচুর ভিড় থাকাই সেটা করোনা থেকে শক্তিশালী!
তাই আমরা চাই আমাদের যে ১ ভাইবা বাকী আছে সেটা যাতে বিয়ে বাড়িতে বা হাট-বাজারে বা Cox’s Bazar এর সমুদ্র সৈকতে নেওয়া হোক! কারণ এই জায়গায়গুলো করোনা থেকেই শক্তিশালী!
তাই আশা করি ভাইবা টা দরকার হলে এইসব জায়গায় নিয়ে আমাদের রক্ষা করবেন!

জাতীয় বিশ্ববিদ্যালয় পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের
পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের

Abu Nayem নামে আরেক শিক্ষার্থী জানান, ভাই ও বোনেরা বিশেষত মাস্টার্স পরীক্ষার্থীরা আমরা আমাদের এক বছরের কোর্স প্রায় আড়াই বছরে শেষ করছি।যেভাবেই হোক পরীক্ষা শুরু হয়েছিলো এখন শেষ হওয়ার পথে। এমতাবস্থায় দুইটি পরীক্ষা বাকি থাকতে পরীক্ষা বন্ধ করার সিদ্ধান্ত আসায় আমরা স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ এবং হতাশ।তাই কাল সকালে সবাই নিজ নিজ পরীক্ষার হলের সামনে মানববন্ধনের মাধ্যমে প্রতিবাদ জানান।

শেখ শাইফুল ইসলাম নামে আরেক শিক্ষার্থী জানান, অনতিবিলম্বে শিক্ষামন্ত্রীর সিদ্ধান্ত বাতিল চাই আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থীরা।

জাতীয় বিশ্ববিদ্যালয় পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের
জাতীয় বিশ্ববিদ্যালয় পরীক্ষা স্থগিতের প্রতিবাদ শিক্ষার্থীদের

রবিউল কাউসার নামে আরেক ছাত্র জানান, ১ জন বিশ্ববিদ্যালয়ে পড়া মাস্টার্সের শিক্ষার্থী স্বাস্থবিধি কোন অংশে কম বুঝে বলে মনে করিনা,অনুষ্ঠিতব্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৫বিষয় পরীক্ষা অনুষ্ঠিত হবার পরে,বাকি পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করায় তীব্র নিন্দা ও ধীক্কার জানাচ্ছি ।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group