জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষা

অনার্স তৃতীয় বর্ষ বিশেষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ বিজ্ঞপ্তি প্রকাশিত NU Honours 3rd Exam Admit Card

২০২২ সালের অনার্স তৃতীয় বর্ষ বিশেষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ প্রসঙ্গে জরুরী বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে NU Honours 3rd Exam Admit Card। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ (বিশেষ)(২০১৮-২০১৯,২০১২-২০১৩ সেশন) এর এডমিট কার্ড ডাউনলোড নোটিশ প্রকাশ করেছে এনইউ।

২০২২ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, মুদ্রণ ও বিতরণ সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি। উল্লেখ্য, কলেজ কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে প্রবেশপথ ডাউনলোডের পর, কয়েকদিনের মধ্যে নিজ নিজ কলেজ নোটিশে শিক্ষার্থীদের মাঝে বিতরণে নোটিশ প্রকাশ করবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার প্রবেশপত্র 2024 প্রকাশিত  NU Honours 3rd Exam Admit Card

 

অনার্স তৃতীয় বর্ষ বিশেষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ বিজ্ঞপ্তি প্রকাশিত

বিঃদ্রঃ এই নোটিশটি (শুধুমাত্র ২০১১-১২ এবং ২০১২-১৩ শিক্ষাবর্ষের অনিয়মিত/অকৃতকার্য পরীক্ষার্থীদের জন্য)। বর্তমানে অনার্স ৩য় বর্ষে অধ্যায়নরত ২০১৮-২০১৯ সেশনের জন্য প্রযোজ্য নয়।

National University Honours Special Course Admit Card 2021 Has Been Published on My www Daily Result BD com Bangla Website.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group