জাতীয় বিশ্ববিদ্যালয়

অনার্স ৪র্থ বর্ষের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী, কেন্দ্র তালিকা ২০২৪ প্রকাশ National University Honours 4th year Practical and viva voce exam

অনার্স চতুর্থ বর্ষের বিশেষ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী এবং কেন্দ্র তালিকা ২০২৪ প্রকাশ হয়েছে। National University Viva Voce & Practical Exam Routine, Center List 2024 Has Been Published on www My Daily Result BD Bangla com Website.

অনার্স ৪র্থ বর্ষের (বিশেষ) মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। আজ  রাতে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সূচি অনুযায়ী আগামী ২০/০৮/২০২৪ তারিখ হতে ১০/০৯/২৪ তারিখ পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত National University Honours 4th year Practical and viva voce exam date 2021 has been published on my www daily result bd com website.

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা অনার্স ৪র্থ বর্ষ(২০১৫-২০১৬, ২০১৬-২০১৭,২০১৭-২০১৮)
২০২১ সালের অনার্স চতুর্থ বর্ষ মৌখিক/ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি এর তারিখ সমূহ নিম্নে দেয়া হল।
স্নাতক (সম্মান) পরীক্ষাসমূহ চলবে আগামী ২০/০৮/২০২৪ তারিখ হতে ১০/০৯/২৪ তারিখ পর্যন্ত চলবে।
উক্ত পরীক্ষার কেন্দ্র তালিকা শীগ্রই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

২০২২ সালের অনার্স ৪র্থ বর্ষ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি।

অনার্স ৪র্থ বর্ষের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী, কেন্দ্র তালিকা ২০২৩ প্রকাশ
২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি।

অনার্স ৪র্থ বর্ষের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী, কেন্দ্র তালিকা ২০২৩ প্রকাশ

 

অনার্স চতুর্থ বর্ষের বিশেষ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের (বিশেষ) মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা করোনা ভাইরাসের কারণে স্থগিত করা হয়। স্থগিত মৌখিক পরীক্ষা বিষয়ওয়ারী এবং ব্যবহারিক পরীক্ষা স্বাস্থ্যবিধি মেনে আগামীমার্চ মাসে অনুষ্ঠিত হবে। পরীক্ষার কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nubd.info) এ পাওয়া যাবে।

 অনার্স চতুর্থ বর্ষের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচী, কেন্দ্র তালিকা প্রকাশ

পরীক্ষার্থীদের নিজ নিজ কলেজের মাধ্যমে পরীক্ষা কেন্দ্রের সংশ্লিষ্ট শিক্ষকদের সঙ্গে যোগাযোগ করে পরীক্ষায় অংশ নেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group