জাতীয় বিশ্ববিদ্যালয়ভর্তি তথ্য

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন ২০২০

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন শুরু হয়েছে। এনইউ এর ২০২০-২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামের প্রথমবর্ষে সর্বশেষ রিলিজ স্লিপে অনলাইনে ভর্তির আবেদন শুরু হয়েছে। আগামী ১৯ অক্টোবর পর্যন্ত রিলিজ স্লিপে ভর্তির আবেদন করা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে এলএলবি ১ম পর্ব, পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্নালিজম, পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এমএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ডইঞ্জিনিয়ারিং, মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষের এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং কোর্সসমূহের ভর্তি কার্যক্রমে দ্বিতীয় ও সর্বশেষ রিলিজ স্লিপে অনলাইন আবেদন ১৩ অক্টোবর বিকাল ৪টা থেকে শুরু হয়েছে। আগামী ১৯ অক্টোবর রাত ১২টা পর্যন্ত চলবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন শুরু

ভর্তি কার্যক্রমে যে সকল আবেদনকারী মেধা তালিকায় স্থান পায়নি; মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হয়নি; মেধা তালিকায় ভর্তি হয়ে পরবর্তীতে ভর্তি বাতিল করেছে, সে সকল আবেদনকারীকে মেধা তালিকায় স্থান পেতে অবশ্যই শেষবারের মত দ্বিতীয় রিলিজ স্লিপের মাধ্যমে আবেদন করতে হবে। আর আবেদনকারীর প্রাথমিক আবেদন নিশ্চয়ন করা হয়নি, সে সকল আবেদনকারী দ্বিতীয় রিলিজ স্লিপে আবেদন করতে পারবে না। national university masters release slip application start today 2020.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group