জাতীয় বিশ্ববিদ্যালয়রেজাল্ট

অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট 2023 NU Honours 4th Year Result জাতীয় বিশ্ববিদ্যালয়

অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট 2023 জাতীয় বিশ্ববিদ্যালয় ।গতকাল আমরা ৩য় বারের মত আন্দোলন করলাম অনার্স চতুর্থ বর্ষের “রেজাল্ট চাই”নিয়ে। আন্দোলনের ফলে সম্মানিত পরীক্ষা নিয়ন্ত্রক বদিউজ্জামান স্যার এর মাধ্যমে কথা বলে জানতে পারি যে,উনি ভিসি মহোদয় স্যার এর কাছে আমাদের দাবী তুলে ধরেছেন এবং সম্মানিত ভিসি স্যার শিক্ষা মন্ত্রণালয়ে জানিয়েছেন সাথে সাথে।
এর ফলে বদিউজ্জামান স্যার বলেন ৩ দিনের মধ্যে আমাদের পজিটিভ ফলাফল ঘোষনা করবেন।

এছাড়া আমরা জানাই যে বাকি যে বিষয় গুলো আছে সেগুলো ইনকোর্স পরীক্ষার রেজাল্টের ভিত্তিতে ফলাফল যোগ করে দিতে পারে। যেমন যে ছাত্র ইনকোর্স এ ১৫-১৬পায় সে নির্দিধায় ৬০-৬৫ /৭০মার্ক পাওয়ার যোগ্যতা রাখে।

National University CGPA Calculator গণনা পদ্ধতি জেনে নিন এখানে

অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট 2023 NU Honours 4th Year Result জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ে গণিতে সর্বোচ্চ সিজিপিএ হোসনে আরার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে সর্বোচ্চ সিজিপিএ’র রেকর্ড তার দখলে

পরীক্ষার্থীদের উত্তির্ন প্রেক্ষিতে তাদের CGPA সহ এ ফলাফল প্রকাশ করা হলো। ফলাফল দেখার লিংকঃ http://www.nu.ac.bd/results/

এটা যৌক্তিক আকারে তুলে ধরার পর স্যার ইনকোর্সের বিষয়টা পজিটিভলি মাথায় নিয়েছেন।খুব শীঘ্র‍য় তিনি ভিসি মহোদয় স্যার কে যুক্তিটা তুলে ধরবেন এবং তিনি বলেছেন,যদি শিক্ষা মন্ত্রনালয় বলে পরীক্ষা নিতে তাহলে তিনি এই করোনার মধ্যেও ২বেঞ্চ পর পর স্বল্প সিলেবাসে একদিন একদিন করে এক এক ডিপার্টমেন্টের পরীক্ষা নিয়ে নিবে।যেমন – কাল যদি বিবিএ এক্সাম নেয় পরদিন অন্য অনুষদের টা নিবে এইভাবে নেওয়া হবে এক এক দিন করে।
তারপরেও আমরা বলেছি যে স্যার আমরা এখন পরীক্ষা দেওয়ার অবস্থায় নেই এইচএসসি যেহেতু দিতে পেরেছে অটোপাশ, আপনারাও পারবেন মন্ত্রণালয়ে যোগাযোগ করে আমাদের রেজাল্ট।

স্যার আমাদের আশ্বাস দিয়েছে অবশ্যই ৩দিন পর জানতে পারবেন।
আর অন্য কোনো অনলাইন নিউজ এর লিখা দেখে বিভ্রান্ত হবেন না। আমরা যেটা বলছি সেটাই সত্য।
আর অটোপাশের বিষয়টা স্যার এর কাছে বুঝিয়ে বলা হয়েছেতাই কেউ অটোপাশ নিয়ে আর কথা বইলেন না।। আশা করি এখন সকলে বুঝতে পারছেন।

লিখেছেন-

© ফেরদৌস আহমেদ! অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থী,
(আন্দোলনের সক্রিয় সদস্য)

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group