জাতীয় বিশ্ববিদ্যালয়শিক্ষা খবর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অর্নাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি 2024

২০১৯ সালের অর্নাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । National University Honours 2nd Year Result Rescrutiny Application 2024.

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অর্নাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের জন্য আগামী ১৭/০৭/২০২৩ তারিখ সকাল ১০:০০টা হতে ৩১/০৭/২০২৩ দুপুর ২:০০টা পর্যন্ত online এ আবেদন করা যাবে,
এবং ০১/০৮/২০২৩ তারিখ বিকাল ০৪:০০টা পর্যন্ত সোনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেয়া যাবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং কোন টাকা জমা দেয়া যাবে না।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অর্নাস ২য় বর্ষ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশিত হয়েছে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অর্নাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অর্নাস ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি 2020
উল্লেখ্য, বোর্ড চ্যালেঞ্জ ফলাফল পুনঃনিরীক্ষণ ফি প্রতি পত্র ৮০০/- (আটশতটাকা)।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services এ গিয়ে সোনালী সেবা। Pay Slip ক্লিক করুন। তারপর এনইউ Student fee থেকে Rescrutiny সিলেক্ট করুন।

বি দ্রঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল বোর্ড চ্যালেঞ্জ এর ফি অবশ্যই সোনালী সেবার মাধ্যমেই জমা দিতে হবে।ব্যাংক ফি জমা দেওয়ার পর স্বয়ংক্রিয়ভাবে আবেদনটি বিশ্ববিদ্যালয়ে জমা হবে। ব্যাংকে টাকা জমার স্লিপ ও কোনো কাগজপত্র জমা বা প্রেরনের প্রয়োজন নেই।

বিজ্ঞপ্তির পিডিএফ ফাইলঃ http://www.nu.ac.bd/uploads/2018/notice_9874_pub_date_06092020.pdf

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group