জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার কেন্দ্র তালিকা ২০১৯ । জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা আগামী ০৭ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ থেকে শুরু হয়ে তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ০৫ মার্চ ২০১৯ তারিখে শেষ হবে।

National University Honours 3rd Year পরীক্ষার প্রকাশিত সময়সূচীতে উল্লেখ করা হয়েছে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা গ্রহণ করা হবে। প্রতিটি পরীক্ষা বেলা ১:০০ টায় আরম্ভ হবে। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০১৮ ও কেন্দ্রতালিকা (ডাউনলোড লিঙ্কসহ) নিচে তুলে দেওয়া হলোঃ

আরো পড়ুন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সময়সূচী

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

আমদের পেইজে লাইক দিন গ্রুপে যোগ দিন

অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার কেন্দ্রতালিকা 2018 ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার কেন্দ্র তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার কেন্দ্র সম্পূর্ণ তালিকা পিডিএফ ডাউনলোড করুন
2019 সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার কেন্দ্র তালিকা প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।
জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের ওয়েবসাইট এ এই কেন্দ্রতালিকা প্রকাশ করে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার কেন্দ্রতালিকা নীচে দেওয়া হলো

উপরোক্ত কেন্দ্রতালিকা অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার নেওয়া হবে। পরীক্ষার্থীদের উপরোক্ত কেন্দ্রে পরীক্ষা দেওয়ার জন্য যথাসময়ে উপস্থিত হয়ে পরীক্ষা সম্পন্ন করতে হবে।

NU Honours 3rd Year Final Exam Seat Plan Center List 2018 Full PDF Download Link

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার কেন্দ্র তালিকা অনুযায়ী সারাদেশের ৫০০+টি কলেজের ২৫০০+টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এতে অংশ নিবে সর্বমোট ৩৫০০০০+জন। পরীক্ষার্থীরা ৩৫+টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয় ক্রাশ প্রোগ্রাম অনুসারে যে কোন পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হওয়ার তিন মাসের মধ্যে ফলাফল প্রকাশের ঘোষণা দিয়েছে। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার পর এই Daily Result BD Website পাওয়া যাবে।

Related Content