জাতীয় বিশ্ববিদ্যালয়ভর্তি তথ্য

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স ভর্তির আবেদন 2022 বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স কোর্সে ভর্তির আবেদন বিজ্ঞপ্তি 2022 National University Masters Course Admission Online Application Start Today.

NU Masters Admission জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের ভর্তি জন্য রিলিজ স্লিপের আবেদন অনলাইনে শুরু হচ্ছে আজ। সোমবার বিশ্ববিদ্যালয়ের এক www.admissions.nu.edu.bd বিজ্ঞপ্তিতে বলা হয় ভর্তি কার্যক্রম ৫ সেপ্টেম্বর বিকাল ৪ টা থেকে শুরু হয়ে ২০ সেপ্টেম্বর রাত ১২ টা পর্যন্ত চলবে।

বিশ্ববিদ্যালয়ের বিএড, বিএমএড, বিএসএড, বিপিএড, এমএড, এমএসএড, এমপিএড, এমএসসি ইন কম্পিউটার সায়েন্স ও এলএলবি শেষ বর্ষের এ কার্যক্রম চলবে। B Ed, BsEd, BP Ed, M Ed, MSed, MSC In Computer Science and LLB Last Part Admission.

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স ভর্তির আবেদন 2022 বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স ভর্তির আবেদন 2022 বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স কোর্সে ভর্তির আবেদন শুরু আজ

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, যে সকল প্রার্থী মেধা তালিকায় স্থান পাননি, মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হননি, মেধা তালিকায় ভর্তি হয়ে পরবর্তীতে ভর্তি বাতিল করেছেন এবং দ্বিতীয় পর্যায়ে যে সকল আবেদনকারী অনলাইনে প্রাথমিক আবেদন ফরম পূরণ সম্পন্ন করেছেন, সে সকল প্রার্থী রিলিজ স্লিপে আবেদন করতে পারবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের www.admissions.nu.edu.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group