জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষা রেজাল্ট ২০২৩ NU Honours 2nd Year Result

NU Honours 2nd Year Result জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষা রেজাল্ট ২০২৩ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। National university 2nd year exam Result 2022 published at National University.

NU ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার শুধুমাত্র হিসাব বিজ্ঞান (পত্র কোড- ২২২৫১১) বিষয়ের পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি প্রকাশিত।

সংবাদ বিজ্ঞপ্তি – ২ ডিসেম্বর ২০১৯ ইং অনার্স ২য় বর্ষের হিসাব বিজ্ঞান বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষা রেজাল্ট ২০২৩ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত

২য় বর্ষ অনার্স রেজাল্ট দেখতে পারবেন  SMS এর মাধ্যমে বিকাল ৪ টা থেকে যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে NU<Space> H2 <Space> Roll লিখে 16222 নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd/result এবং nu.ac.bd/result or www.nubd.info থেকে অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯ জানা যাবে।

আরো জানানো হয়. স্থগিত হিসাব বিজ্ঞান বিষয়ের পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সবাইকে পরবর্তীতে জানানো হবে। এ পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে। ভুল প্রশ্নের প্যাকেট খোলায় অনার্স ২য় বর্ষের পরীক্ষা স্থগিত করা হয়েছে

আরো পড়ুন-

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সোমবার অনুষ্ঠেয় অনার্স দ্বিতীয় বর্ষ দর্শন বিষয়ের (পত্র কোড- ২২১৭০৭) পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়েছে। তবে ওই দিনের অন্য সব বিষয়ের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।

এনইউ এর ২৫ নভেম্বরের এক বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে আজ (২০ নভেম্বর ২০১৯ প্রকাশিত নোটিশে পরীক্ষা স্থগিত সংক্রান্ত ঘোষনা দেয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ২৫/১১/২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার শুধুমাত্র দর্শন বিষয়ের (পত্র কোড-২২১৭০৭) পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত ঘোষণা করা হলো।


ঐ তারিখের অন্যন্য সকল বিষয়ের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত দর্শন বিষয়ের (পত্র কোড-২২১৭০৭) পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে জানানো হবে।
এ পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচী অপরিবর্তিত থাকবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group