জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষাপরীক্ষার রুটিন

অনার্স ২য় বর্ষের রুটিন ২০২২ জাতীয় বিশ্ববিদ্যালয়।

অনার্স ২য় বর্ষের রুটিন ২০২২ জাতীয় বিশ্ববিদ্যালয়।। অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ করে হয়েছে। এই সংশোধিত পরীক্ষার সময়সূচী www.nu.ac.bd এবং www.nubd.info এ পাওয়া যাবে। বিস্তারিত রুটিন খুব দ্রুত আপলোড করা হয়েছে। নতুন রুটিন পোষ্ট করে দেয়া হয়েছে।পরীক্ষার সময়কাল প্রশ্নপত্রে উল্লেখ থাকবে। কোনো কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স ২য় বর্ষের (নিয়মিত, অনিয়মিত এবং গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী বছরের ২ জানুয়ারি থেকে অনার্স দ্বিতীয় বর্ষের লিখিত পরীক্ষা শুরু হবে। লিখিত পরীক্ষা চলবে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত।

অনার্স ২য় বর্ষের রুটিন ২০২২ জাতীয় বিশ্ববিদ্যালয়।

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৯ সালের অনার্স ২য় বর্ষের পূর্বের সময়সূচি বতিল করে নতুন সময়সূচি প্রকাশ করেছে।
নতুন Honours Second Year সময়সূচি Download

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন 2022 ও কেন্দ্র তালিকা

পরীক্ষার সময় সূচী সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি আজ ১১ নভেম্বর প্রকাশিত হয়েছে এনইউ ওয়েবসাইটে .লিখিত পরীক্ষা শেষ হওয়ার পর ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার তারিখ সময়মতো জানিয়ে দেওয়া হবে। শিক্ষার্থীদের নিজ দায়িত্বে সংশ্লিষ্ট কলেজে যোগাযোগ করে ব্যবহারিক পরীক্ষার সময় জেনে নিতে হবে। স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে শিক্ষার্থীদের।

লিখিত পরীক্ষা শেষ হওয়ার পর ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার তারিখ সময়মতো জানিয়ে দেওয়া হবে। শিক্ষার্থীদের নিজ দায়িত্বে সংশ্লিষ্ট কলেজে যোগাযোগ করে ব্যবহারিক পরীক্ষার সময় জেনে নিতে হবে। স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে শিক্ষার্থীদের।

Honours 2nd year routine 2019 published September last week. Exam start October last week or November 1st week. National University of Bangladesh completed honours 2nd year form fill-up September 2019. National University now processing routine and published any day of September month. I’m am write to summary honours 2nd year 2019.

Exam start : 14/11/2019

Exam end : 23/12/2019

Exam start time : 01.00 pm

Practical date : not published

Result published: after 4 month

Honours 2nd year NEW routine 2019 below the image

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, একাডেমিক কউন্সিল ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের মাস্টার্স ১ম পর্ব পরীক্ষার ২৯টি বিষয়ের ফল প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রকাশিত ফলে কোনো প্রকার আপত্তি বা অভিযোগ থাকলে ফল প্রকাশের এক মাসের মধ্যে স্ব স্ব কলেজের অধ্যক্ষের মাধ্যমে পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর লিখিতভাবে জানাতে হবে। ওই সময়ের মধ্যে না জানালে পরে কোনো আপত্তি বা অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) বদরুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এ ফলাফল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (www.nu.ac.bd এবং www.nubd.info) থেকে জানা যাবে।

 

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group