জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সময়সূচী ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত। ঘূর্ণিঝড় বুলবুলের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আয়োজিত সোমবারের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে।

রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রধান তথ্য কর্মকর্তা ফয়জুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঘূর্ণিঝড় বুলবুলের কারণে সোমবারের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আয়োজিত সব পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে।


জানা গেছে, এনইউ সোমবার অনার্স দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা হওয়ার কথা ছিল। স্থগিত পরীক্ষার সময়সূচী কবে আয়োজন হবে সে বিষয়ে জানানো হয়নি।
তবে আগামী ২-৩ দিনের মধ্যে এ পরীক্ষার দিন সময় ঘোষণা করা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা সারাদেশের ২৯৮টি কেন্দ্রে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সোমবার। ৩১টি বিষয়ে ৭৯৭টি কলেজের ৪ লাখ ৩২ হাজার জন পরীক্ষার্থী অংশ নেওয়ার কথা ছিল এতে। কিন্তু ঝড়ের কারণে সব পরীক্ষা স্থগিত করা হয়েছে।
প্রবল ঘূর্ণিঝড় বুলবুলের কারণে শনিবারের (৯ নভেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের পরীক্ষা স্থগিত করা হয়েছিল।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group