এনইউ রেজাল্টজাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণ 2024 করবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণ 2024 করবেন যেভাবে । এনইউ এর ২০১৮ সালের মাস্টার্স শেষ পর্ব (নতুন সিলেবাস) পরীক্ষার রেজাল্ট এ যারা কাঙ্খিত ফলাফল পাননি তারা চাইলে ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে পারবেন। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন প্রক্রিয়া নিচে দেয়া হলোঃ

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ আবেদন সংক্রান্ত তথ্য

উত্তরপত্র পূণঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফিঃ প্রতি পত্র ৮০০/- (আটশত) টাকা।

অনলাইনে আবেদনের সময়সীমাঃ ০৬/০৮/২০২৪ তারিখ থেকে ৩১/১০/২০২৪ তারিখ পর্যন্ত

ব্যাংকে টাকা জমা দেয়ার সময়সীমা: ২৪/০৮/২০২৪ তারিখ পর্যন্ত

পুনঃনিরীক্ষণ আবেদনের নিয়মঃ এই লিঙ্কে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay slip ডাউনলােড করতে পারবে। Pay slip-এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংকের যে কোন শাখায় উপরে উল্লিখিত সময়ের মধ্যে টাকা জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

NU মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণ 2024

NU মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণ 2023

NU মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণ 2022 মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব ফলাফল পুনঃনিরীক্ষণ করবেন যেভাবে

আবেদন ফিঃ পত্র প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম : এই http://202.51.179.36/PMS/Student/Rescrutiny.aspx লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না।

হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

NU Masters Rescrutiny Result ফলাফলঃ পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ হওয়ার পর আবেদনের সময় প্রদত্ত আপনার ব্যক্তিগত নম্বরে জানিয়ে দেওয়া যাবে। এছাড়াও উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিংকে প্রকাশ করা হবে।

How to review the final part results of National University Masters. Those who did not get the desired result in the final result of NU’s 2017 Masters final (new syllabus) examination can apply for re-examination of results if they want.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group