জাতীয় বিশ্ববিদ্যালয়বিশ্ববিদ্যালয় ভর্তিভর্তি রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল ২০২২-২০২৩ সেশন. জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অনার্স ভর্তির রিলিজ স্লিপ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এনইউ এর ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে ১ম রিলিজ স্লিপের অনলাইন আবেদন ১৮ অক্টোবর ২০২১ শুরু হবে যা চলবে ৩১ অক্টোবর ২০২১ পর্যন্ত।

এনইউ এর ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স প্রথমবর্ষ ভর্তির দ্বিতীয় রিলিজ স্লিপের অনলাইন আবেদন শুরু আগামী ১৯ নভেম্বর (মঙ্গলবার)। ওই দিন বিকেল ৪ টা থেকে শুরু হয়ে ২৬ নভেম্বর (মঙ্গলবার) রাত ১২ টা আবেদন করা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় রিলিজ স্লিপের রেজাল্ট ৪ নভেম্বর প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল ২০২৩-২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) অনার্স শ্রেণির ভর্তি কার্যক্রমে যে সকল শিক্ষার্থী মেধা তালিকায় স্থান পায়নি, মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হয়নি, ভর্তি বাতিল করেছে, সে সকল শিক্ষার্থী ১ম রিলিজ স্লিপে আবেদন করতে পারবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল ২০২২-২০২৩
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল ২০২২-২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল ২০২২-২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল ২০২০-২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট থেকে আগ্রহী শিক্ষার্থীদের রিলিজ স্লিপের আবেদন ফরম অনলাইনে পূরণ করতে হবে। সর্বোচ্চ পাঁচটি কলেজে আলাদা ভাবে বিষয় পছন্দ নির্ধারণ করে জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তি অনলাইনে রিলিজ স্লিপে আবেদন রেজাল্ট জন্য আবেদন করতে পারবে।
অনার্স ভর্তির ১ম রিলিজ স্লিপের অনলাইন আবেদন করার তারিখ: ২৭/১০/২০১৯ থেকে ০৩/১১/২০১৯

 

অনার্স ১ম বর্ষের ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ৫ নভেম্বর।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির রিলিজ স্লিপ ফলাফল রেজাল্ট অনলাইনে http://app1.nu.edu.bd পাওয়া যাবে।

How to Check NU Honours Admission Release Slip Result Check By Mobile Message?:

Type SMS

NU <Space> ATHN< Space> Admission Roll and Send it To 16222 number.

an example here: nu athn 374646 16222

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ১ম রিলিজ স্লিপে আবেদন করার নিয়ম

• রিলিজ স্লিপে আবেদনের জন্য শিক্ষার্থীকে ভর্তি বিষয়ক ওয়েবসাইটে থেকে Applicant Login অপশনে Honours Login লিংকে গিয়ে আবেদন ফরমের রােল নম্বর ও পিন এন্ট্রি দিতে হবে।
• রিলিজ স্লিপে আবেদনের জন্য College Selection option এ গিয়ে আবেদনকারী তার পছন্দ অনুযায়ী।কলেজ Select করলে ঐ কলেজে বিষয়ভিত্তিক শূন্য আসনের তালিকা ও তার Eligible বিষয়ের তালিকা দেখতে পাবে।

• এ পর্যায়ে আবেদনকারী তার Eligible বিষয়ের তালিকা থেকে নতুন করে পছন্দক্রম নির্ধারণ করে এন্ট্রি দিবে। এভাবে একজন আবেদনকারীকে তার পছন্দ অনুযায়ী পাঁচটি কলেজে পর্যায়ক্রমে বিষয় পছন্দক্রম নির্ধারণ করে এন্ট্রি দিতে হবে।
• রিলিজ স্লিপের আবেদন সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে না এবং আবেদনকারীকে কোন ফি প্রদান করতে হবেনা রিলিজ স্লিপের আবেদন সংশ্লিষ্ট কলেজ কর্তৃক অনলাইনে নিশ্চয়ন করতে হবে না। National University Honors Admission Release Slip Results 2020-2021 Session. Publication of notification regarding application on the release slip of Honors Admission of National University. Notice regarding the release slip of Honors Admission is published on the website of the National University. The online application for the 1st release slip for the 1st year undergraduate (honors) class admission program of NU’s 2019-2020 academic year will start on 16 October 2021 and will continue till 31 October 2021.

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group