জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী (পাস) ফাইনাল পরীক্ষার সনদপত্র বিতরণ সংক্রান্ত নোটিশ 2024

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী (পাস) ফাইনাল পরীক্ষার সনদপত্র বিতরণ সংক্রান্ত নোটিশ 2024 প্রকাশিত হয়েছে। National University Degree Pass And Certificate Course Final Year Certificate Distribution Notice 2024 Has Been Published My Daily Result BD Website.

এনইউ স্নাতক সার্টিফিকেট কোর্স ডিগ্রি (পাস) কোর্সের ২০১৯,২০১৭ ও ২০১৮ সালের ফাইনাল পরীক্ষার সনদপত্র এপ্রিল থেকে বিতরণ করবে জাতীয় বিশ্ববিদ্যালয়। সংশ্লিষ্ট কলেজ প্রতিনিধির কাছে সার্টিফিকেট বিতরণ করা হবে। আজকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

২০১৯ সালের ডিগ্রি ফাইনাল পরীক্ষার সনদপত্র আগামী ২১/০৪/২০২২ তারিখের মধ্যে কলেজে পৌঁছে যাবে। ২১ এপ্রিলের পর স্ব স্ব কলেজ নোটিশ অনুসরণ করে বা কলেজে যোগাযোগ করে সনদপত্র সংগ্রহ করতে পারবেন।

২০২০ সালের ডিগ্রি (পাস) ফাইনাল পরীক্ষার সাময়িক সনদপত্র ও নম্বরপত্র বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

এনইউ ডিগ্রি (পাস) কোর্সের ফাইনাল পরীক্ষার সনদপত্র ও নম্বরপত্র বিতরন নোটিশ 2024

এনইউ ডিগ্রি (পাস) কোর্সের ফাইনাল পরীক্ষার সনদপত্র ও নম্বরপত্র বিতরন নোটিশ 2023
এনইউ ডিগ্রি (পাস) কোর্সের ফাইনাল পরীক্ষার সনদপত্র ও নম্বরপত্র বিতরন নোটিশ 2023

এনইউ ডিগ্রি (পাস) কোর্সের ফাইনাল পরীক্ষার সনদপত্র ও নম্বরপত্র বিতরন নোটিশ 2022

 

এনইউ ডিগ্রি (পাস) কোর্সের ফাইনাল পরীক্ষার সনদপত্র ও নম্বরপত্র বিতরন নোটিশ ২০২০

২০১৬ সালের ডিগ্রী পাস (পুরাতন সিলেবাস) ও ২০১৭ সালের ডিগ্রী পাস পরীক্ষার নম্বরপত্র এবং ২০১৮ সালের ডিগ্রী পাস পরীক্ষার সাময়িক সনদপত্র বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তিঃ

২৮ অক্টোবর ঢাকা ও ময়মনসিংহ বিভাগের, ২২ অক্টোবর চট্টগ্রাম বিভাগের, ২৪ অক্টোবর রংপুর বিভাগের, ২৭ অক্টোবর রাজশাহী বিভাগের, ২১ অক্টোবর সিলেট ও বরিশাল বিভাগের এবং ২০ অক্টোবর খুলনা বিভাগের কলেজ প্রতিনিধির কাছে এ সনদ বিতরণ করা হবে বলে জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

ডিগ্রি (পাস) পুরাতন কোর্সের ২০১৬ সালের ফাইনাল পরীক্ষার সনদপত্র শুরু হবে  5 September এবং শেষ হবে 9 September ২০২০ ইং সালে।

উল্লেখ্য যে, উক্ত সেশনের শিক্ষার্থীরা কলেজ কর্তৃপক্ষের নিকট হতে ০৫/০৯/২০২০ তারিখ শনিবারের এর পর থেকে নম্বরপত্র/ সাময়িক সনদ গ্রহণ করতে পারবেন।

সম্প্রতি ডিগ্রি (পাস) ১ম বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে এবং ডিগ্রি (পাস) প্রথম বর্ষের ফরম পুরণ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group