জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা রেজাল্ট ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা রেজাল্ট ২০২৩. জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স দ্বিতীয় বর্ষ পরীক্ষা আগামীকাল সোমবার (২ জুলাই) থেকে শুরু হবে। আগামী ৮ আগস্ট পর্যন্ত চলবে এ পরীক্ষা। সারাদেশের ১ হাজার ৮৫৭টি কলেজের ৭০৩টি কেন্দ্রে সর্বমোট ২ লাখ ২০ হাজার ১৩৮ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করবে। জাতীয় বিশ্ববিদ্যালয় সূত্র Daily Result BDকে এ তথ্য নিশ্চিত করেছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা রেজাল্ট ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা শুরু আগামীকাল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষা ফলাফল দেখার লিংক – www.nu.ac.bd/results

SMS Format For Check Degree 2nd Year Result: NU <Space> Deg <Space> Roll Number and send to 16222 Number.

Read More- জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রুটিন ও কেন্দ্র তালিকা

জানা গেছে, নির্ধারিত দিনে দুপুর ২টা থেকে পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা অনুষ্ঠানের সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার বিষয়ে জরুরি প্রয়োজনে কন্ট্রোলরুমের (০২-৯২৯১০১৭ এবং ০২-৯২৯১০৩৮) সাথে যোগাযোগের জন্য অনুরোধ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group