জাতীয় বিশ্ববিদ্যালয়পরীক্ষা

মূল প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ নয়: জাতীয় বিশ্ববিদ্যালয়

মূল প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ নয় বলে জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় । মূল প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড ছাড়া শিক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে না বলে জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। বুধবার (২৬ জুন) বিশ্ববিদ্যালয় থেকে এ সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষায় মূল প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড ছাড়া অনেক পরীক্ষার্থী অংশগ্রহণ করছেন। প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ডে ছবি পরিবর্তনের অভিযোগ পাওয়া যাচ্ছে। এ প্রেক্ষিতে মূল প্রবেশ পত্র ও রেজিস্ট্রেশন কার্ডের ছবি যাচাই করে পরীক্ষার্থীর পরিচয় নিশ্চিত হয়ে হাজিরা ও উত্তর পত্রে স্বাক্ষর করার নির্দেশ দেয়া হয়েছে কক্ষ পরিদর্শকদের।

মূল প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ নয়

মূল প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ নয়

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মূল প্রবেশপত্র ও মূল রেজিস্ট্রেশন কার্ড ছাড়া কোন পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবেনা।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group