জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির সময়মীমা বাড়লো

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে স্নাতক অনার্স ১ম বর্ষে ভর্তির সময়মীমা বাড়ানোর নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। দেশের সার্বিক বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

উপাচার্য অধ্যাপক মশিউর রহমান ও ভর্তি সংশ্লিষ্টদের মধ্যে এক অনানুষ্ঠানিক আলোচনায় ভর্তির সময়সী বাড়ানোর বিষয়ে আলোচনা হয়। সিলেট ও সুনামগঞ্জের বন্যা পরিস্থিতিসহ অন্যান্য এলাকার পরিস্থিতি পর্যালোচনা করে আবেদনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত হয়। শিগগিরই আনুষ্ঠানিক ভাবে এ বিষয়ে জানানো হবে বলে জানা গেছে।
অধ্যাপক ড. মশিউর রহমান বলেন, ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি আবেদনের সময়সীমা শেষ হয়েছে। আগামীকাল সোমবার ফল প্রকাশ করা হবে। কাল থেকেই ভর্তি প্রক্রিয়া শুরু হবে।

যেহেতু দেশের সার্বিক বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে; সেহেতু এই সময় শিক্ষার্থীদের ভর্তি আবেদন করতে অনেক সমস্যার সৃষ্টি হবে। তাই প্রাথমিকভাবে আবেদনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। Time extension for 1st merit honours admission 2021-2022 অনার্স ভর্তি আবেদন ফরম সময় বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির সময়মীমা বাড়লো

কাল সোমবার বিকাল ৪টায় স্নাতজ প্রথম বর্ষের ফল প্রকাশ করা হবে। SMS এর মাধ্যমে ফল জানা যাবে। এছাড়া রাত ৯টায় নির্বাচিতদের তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। ২০ জুন থেকে ২৮ জুনের মধ্যে নির্বাচিতদের লগিন এপ্লিকেন্টে আইডি পাসওয়ার্ড দিয়ে লগিন করে ভর্তির চূড়ান্ত ফরম পূরণ করে এর প্রিন্ট কপি নিতে হবে।

২১ থেকে ২৯ জুনের মধ্যে রেজিষ্ট্রেশন ফি বাবদ ৪৮৫ টাকা নির্দিষ্ট ব্যাংকের মাধ্যমে জমা দিতে হবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group