পরীক্ষা

মাদ্রাসা শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ পরীক্ষা স্থগিত

দেশে করোনার (কোভিড-১৯) ঊর্ধ্বগতিতে ৫ এপ্রিল থেকে সাত দিনের বিধিনিষেধ চলছে। এ অবস্থায় মাদ্রাসা শিক্ষা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ সংক্রান্ত বিজ্ঞপ্তি মাদ্রাসা শিক্ষা অধিদফতরের ওয়েবাসাইটে প্রকাশ করা হয়েছে। পরীক্ষাটি আগামী ৯ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‌‘সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, মাদ্রাসা শিক্ষা অধিদফতরের ১৪তম ও ১৬তম গ্রেডভুক্ত প্রশাসনিক কর্মকর্তা, ব্যক্তিগত সহকারী, স্টোরকিপার, ডেটা এন্ট্রি-কন্ট্রোল অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও হিসাব সহকারীর শূন্যপদে জনবল নিয়োগের লক্ষ্যে ৯ এপ্রিল অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষা অনিবার্য করণে স্থগিত করা হলো।

পরীক্ষার তারিখ ও সূচি পরে জানানো হবে।’

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group