ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের অধীন কামিল পরীক্ষার সময় পরিবর্তন

ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের অধীন কামিল পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে। Islamic Arabic University Kamil Exam Date Changed!
ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের অধীন পরিচালিত স্নাতকোত্তর (কামিল) ১ম ও ২য় পর্ব পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় পরিচালিত কামিল ১ম ও ২য় পর্ব (নিয়মিত, অনিয়মিত, মানউন্নয়ন, প্রাইভেট ও রিটেক) পরীক্ষা-২০১৮ এর সময়সূচী অনিবার্য কারনে পরিবর্তন করা হয়েছে।

ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের অধীন কামিল পরীক্ষার সময় পরিবর্তন

বিকাশ একাউন্টে ফ্রি ১৫০ টাকা বোনাস নিয়ে নিন !!নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস Bkash App Download Link

পরিবর্তিত সময়সূচীতে দেখা যায় আগামী ২৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য কামিল ১ম পর্ব পরীক্ষার তারিখ পরিবর্তন করে তা আগামী ০৫ মার্চ (মঙ্গলবার) করা হয়েছে এবং আগামী ২৬ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য কামিল ২য় বর্ষ পরীক্ষার সূচী পরিবর্তন করে তা ৬ মার্চ (বুধবার) করা হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের অন্যান্য দিনের পরীক্ষা অপরিবর্তিত থাকবে।

পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iau.edu.bd) থেকে জানা যাবে।

Related Content