পরীক্ষাশিক্ষা নিউজ

ডিপ্লোমা ইন টেক্সটাইল, এগ্রিকালচার, ফিসারিজ, লাইভস্টক, ফরেস্ট্রি সমাপনী পরীক্ষার ফলাফল 2024

ডিপ্লোমা ইন টেক্সটাইল, এগ্রিকালচার, ফিসারিজ, লাইভস্টক, ফরেস্ট্রি সমাপনী পরীক্ষার ফলাফল 2024 Diploma in Textiles, Agriculture, Fisheries, Livestock, Livestock, Forestry Closing Examination Results 2022 চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে বন্ধ রয়েছে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান। এর আগে করোনার প্রভাবে মার্চে বন্ধ হয়ে যাওয়া ডিপ্লোমা কোর্সগুলোর শিক্ষার্থীদের পরীক্ষা আবারও শুরু হতে যাচ্ছে। এরই মধ্যে পাঁচটি ডিপ্লোমা কোর্সের পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২৩ ডিসেম্বর থেকে ডিপ্লোমা ইন টেক্সটাইল ও ডিপ্লোমা ইন ফরেস্ট্রি কোর্সের পরীক্ষা শুরু হচ্ছে।

ডিপ্লোমা ইন টেক্সটাইল, এগ্রিকালচার, ফিসারিজ, লাইভস্টক, ফরেস্ট্রি সমাপনী পরীক্ষার ফলাফল ২০২২ bteb.gov.bd

জানা গেছে, চারটি ডিপ্লোমা কোর্সের সংশোধিত সূচি প্রকাশ করা হয়েছে। এ কোর্সগুলো হল, ডিপ্লোমা ইন ফরেস্ট্রি, ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা ইন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ও ডিপ্লোমা ইন টেকনিক্যাল এডুকেশন। ডিপ্লোমা ইন টেক্সটাইল, এগ্রিকালচার, ফিসারিজ, লাইভস্টক, ফরেস্ট্রি শিক্ষাক্রমের ২য়, ৪র্থ, ৬ষ্ঠ, ৮ম পর্বের নিয়মিত এবং ৫ম, ৭ম পর্বের অনিয়মিত সমাপনী পরীক্ষা এর ফলাফল ২৮/০৬/২০২২ তারিখে প্রকাশিত হবে।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ২য়, ৪র্থ, ৬ষ্ঠ ও ৮ম পর্বের পর্ব সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

রেজাল্ট দেখুন নিম্নের লিংক থেকেঃ পিডিএফ লিংক

BTEB Result 2022 Diploma in Textiles, Agriculture, Fisheries, Livestock and Forestry Exam Result 2022 Link PDF 1

Exam Result 2022 Link PDF 2

ডিপ্লোমা ইন টেক্সটাইল, এগ্রিকালচার, ফিসারিজ, লাইভস্টক, ফরেস্ট্রি সমাপনী পরীক্ষার ফলাফল ২০২২

ডিপ্লোমা ইন ফরেস্ট্রি ও ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সের ১ম ও ৩য় পর্ব পরিপূরক পরীক্ষা এবং আগামী ২৩ ডিসেম্বর থেকে শুরু হবে। আর ডিপ্লোমা ইন টেকনিক্যাল এডুকেশন ১ম পর্ব নিয়মিত ও ২য় পর্ব অনিয়মিত পরীক্ষা, ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ১ম ও ৩য় পর্ব পরীক্ষা এবং ডিপ্লোমা ইন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ১ম পর্বের পরীক্ষা আগামী ২৭ ডিসেম্বর থেকে শুরু হবে।

ডিপ্লোমা ইন টেক্সটাইল ফলাফল,ডিপ্লোমা ইন এগ্রিকালচার ফলাফল,ডিপ্লোমা ইন ফিসারিজ ফলাফল,ডিপ্লোমা ইন লাইভস্টক ফলাফল ও ডিপ্লোমা ইন ফরেস্ট্রি পরীক্ষা ২০২১-এর ফলাফল প্রকাশিত হয়েছে । ডিপ্লোমা কোর্সগুলোর পরীক্ষার সংশোধিত সূচি দেখতে ক্লিক করুন

শিক্ষার সব খবর সবার আগে জানতে DailyResultBD.com ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথে National University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestion আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group